এককোয়া রসুন ধরে রাখতে পারে আপনার যৌবন, ফিরে পাবেন সঙ্গমের 'Double' এনার্জি


 একঘেয়েমি জীবনযাপনের মধ্যে শারীরিক সম্পর্ক যেন ক্রমশ ফিকে হয়ে যাচ্ছে। আর তার শেষ পরিণতি বিবাহ-বিচ্ছেদ। সেই সম্পর্ককেও জোড়া লাগাতে পারে এই ছোট্ট একটি রসুন।পুরুষের যৌন অক্ষমতার ক্ষেত্রে রসুন খুব ভাল কাজ করে রসুন।  এই কারণেই রসুনকে বলা হয় গরিবের পেনিসিলিন।  রসুনের মধ্যে এমন কিছু গুনাগুণ রয়েছে, যা মানুষের জীবনে মহৌষধি হিসেবে কাজ করতে পারে।  শারীরিক সৌন্দর্য থেকে হারানো যৌবন ফিরে পেতে কার্যকরী রসুন। 

Riya Das | Published : Jun 11, 2021 9:08 AM IST

19
এককোয়া রসুন ধরে রাখতে পারে আপনার যৌবন, ফিরে পাবেন সঙ্গমের 'Double' এনার্জি

সম্পর্ককেও জোড়া লাগাতে পারে এই ছোট্ট একটি রসুন। পুরুষের যৌন অক্ষমতার ক্ষেত্রে রসুন খুব ভাল কাজ করে রসুন।  এই কারণেই রসুনকে বলা হয় গরিবের পেনিসিলিন।

29

সম্পর্কের মধ্যে একঘেয়েমি কাটাতে প্রতিদিন পাতে রাখুন এককোয়া রসুন। যৌনমিলনের সময় বাধা হয়ে দাড়াচ্ছে দুর্বলতা, সেই সমস্যা থেকেও রেহাই পেতে দারুণ কার্যকরী রসুন।

39

 যৌন ইচ্ছা ফিরে আনার ক্ষেত্রে  রসুন খুবই কার্যকরী। কোন রোগের কারণে আপনার যৌন ইচ্ছা কমে গেলে এটি আপনাকে তা পুনরায় ফিরে পেতে সাহায্য করে।

49

যদি কোন ব্যক্তির যৌন ইচ্ছা খুব বেশী হয় বা তা মাত্রাতিরিক্ত হয় যার অত্যধিক প্রয়োগ তার নার্ভাস সিস্টেমের ক্ষতি করতে পারে এমন ক্ষেত্রে ও রসুন দারুণ কার্যকরী।

59

নিয়মিত কাঁচা রসুন খেলে যৌবন দীর্ঘস্থায়ী হয় । যারা পড়ন্ত যৌবনে চলে গিয়েছেন, তারা প্রতিদিন দু'কোয়া রসুন  গাওয়া ঘি-এ ভেজে খেলে উপকার পাবেন। তবে রসুন খাওয়ার পর একটু গরম জল কিংবা দুধ খেলে আর ভাল ফল পাবেন।

69


হারানো যৌবন ফিরে পেতে  কার্যকরী রসুন। যৌবন ধরে রাখতে প্রতিদিন মধু ও লেবুর সঙ্গে এক কোয়া রসুন মিশিয়ে খান। এতে তারুণ্য ফিরে আসবে।

79

প্রতিদিন নিয়ম করে কাঁচা রসুন খেলে  স্ত্রী-পুরুষ উভয়ের যৌবন দীর্ঘস্থায়ী হয়।

89

অতিরিক্ত রসুন খেলে শরীরে এলার্জি হতে পারে। সুতরাং যাদের এলার্জির সমস্যা আছে তাদের রসুন না খাওয়াই ভাল।

99

দাম্পত্য কলহ থেকে মুক্তি পেতে রসুনের এই টিপস দারুণ কার্যকরী। শারীরিক সৌন্দর্য ঠিক রাখতে রসুন কার্যকরী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos