সঙ্গমের আগে এক কাপ কফি খেলেই নিমেষে বদলাবে মুড, বাড়বে যৌন উত্তেজনা

সম্পর্কের যৌনতা বজায় রাখতে ভায়াগ্রার আসক্ত হয়ে পড়ছেন। যার সাইড এফেক্টে শরীরের প্রচুর ক্ষতি হচ্ছে। বিশেষজ্ঞদের মতে,  এমন কিছু খাবার রয়েছে, যা কিনা ভায়াগ্রার চেয়েও বেশি শক্তিশালী। যৌন উত্তেজনা তিনগুণ পর্যন্ত বাড়িয়ে প্রাকৃতিক ভায়াগ্রার কাজ করে এই খাবার।  সঙ্গমের আগে এক কাপ কফি খেলেই নিমেষে বদলাবে মুড, বাড়বে যৌন উত্তেজনা। সম্পর্কের চরম উষ্ণতা বজায় রাখতে ট্রাই করুন।

Riya Das | Published : Sep 25, 2021 6:51 AM IST

15
সঙ্গমের আগে এক কাপ কফি খেলেই নিমেষে বদলাবে মুড, বাড়বে যৌন উত্তেজনা

 

মুড ভাল রাখতে কফির (Coffee) জুড়ি মেলা ভার। ক্যাফেইনের মধ্যে প্রচুর পরিমাণ অ্য়ান্টি-অক্সিডেন্ট থাকে। যা শরীর ও মনকে চাঙ্গা করে তোলে। যৌন মিলনের আগে কফি খেয়ে নিতে পারেন।

25


প্রাচীনকাল থেকেই যৌনইচ্ছা বর্ধক হিসেবে ব্যবহার করা হয় বেদানা। বিশেষজ্ঞরা বলেন, বেদানার রস মন ভাল রাখে। সেই সঙ্গে রক্তচাপ নিয়ন্ত্রনে রাখে। এবং ছেলেদের টেস্টোস্টেরন লেভেল বাড়াতেও সাহায্য করে।
 

35

সম্পর্কের উষ্ণতা বাড়াতে চকোলেটের (Dark Chocolate) ভূমিকা গুরুত্বপীর্ণ। চকোলেট খেলে সেরোটোনিন নির্গত হয়, যা ভেতর থেকে মনকে তরতাজা করে। উদ্দাম সঙ্গমের আগে চকোলেট খাওয়ার পরামর্শ দেন বিশেষজ্ঞরা।

45

যৌন উত্তেজনা তিনগুণ বাড়িতে তুলতে  জুড়ি মেলা ভার তরমুজের (Watermelon)। তবে শুধু তরমুজই নয়, পাতিলেবুরও বিকল্প নেই। তরমুজ এবং পাতিলেবুর মিশ্রণই প্রাকৃতিক ভায়াগ্রার কাজ করে।
 

55

পালং শাক যেমন শরীরের জন্য ভাল তেমনই যৌন উত্তেজনা দ্বিগুন বাড়িয়ে তুলতে পারে এই শাকে। এই শাকে প্রচুর পরিমাণে আয়রণ, খনিজ থাকে, যা টেস্টোস্টেরনের ক্ষরণ নিয়ন্ত্রণ করে। সেই সঙ্গে অর্গ্যাজম এবং যৌন উত্তেজনা বাড়ে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos