গোপনের অন্য সম্পর্কে জড়াচ্ছে আপনার পার্টনাার, এই লক্ষ্যণগুলো দেখলেই সতর্ক হয়ে যান

সম্পর্ক ভাঙতে খুব বেশি সময় নেয় না। আর একবার সম্পর্ক ভেঙে গেলে হাজার কষ্টেও কাছের মানুষকে ধরে রাখা সম্ভব হয় না। তাই কোনও সম্পর্ককেই টেকেন ফর গ্রান্টেড না নিয়ে সময় থাকতে সতর্ক হন। সম্পর্কের যত্ন করুন। বিশেষ কিছু লক্ষণ দেখলে অবশ্যই সাবধান হয়ে যান।

Jayita Chandra | Published : Sep 24, 2021 7:37 AM IST

19
গোপনের অন্য সম্পর্কে জড়াচ্ছে আপনার পার্টনাার, এই লক্ষ্যণগুলো দেখলেই সতর্ক হয়ে যান

আপনার সঙ্গী কি আপনাকে কথায় কথায় এড়িয়ে যাচ্ছে, বিয়ের প্রসঙ্গ আসলেই কী নানা অযুহাতে দিন পিছিয়ে দেওয়া বা ব্যস্ততা দেখাচ্ছে তবে সতর্ক হয়ে যায়।

29

আগের মত কি সম্পর্কের সমীকরণ আছে! ধরুন কথায় কথায় রাগ অভিমান তো সব সম্পর্কেই হয়ে থাকে। কিন্তু তা কি মাত্রা ছাড়াচ্ছে! তবে খুলে কথা বলুন।

39

দীর্ঘক্ষণ অপেক্ষা করার পরও নেই কোনও ফোন বা ম্যাসেজ। অফিস কিংবা কাজের ব্যস্ততা নয়, এমনই সাধারণ সময় ভুলে থাকছে আপনাকে। তবে নিজেদের সম্পর্ক নিয়ে সচেতন হয়ে যান।

49

আপনাদের মধ্যে কি ভুল বোঝাবুঝি বাড়ছে, কারণে অকারণে আপনার খুঁদ ধরার চেষ্টা করছে আপনার সঙ্গী। তবে একটু সচেতন থাকুন।

59

শারীরিক সম্পর্কে ক্ষেত্রে কি অনিহা তৈরি হচ্ছে। কাজের ব্যস্ততার জন্য বা অতিরিক্ত ট্রেস থেকে সমস্যা হতেই পারে। কিন্তু কোন কারণ ছাড়াই কি বাড়ছে দুরত্ব, তাহলে সম্পর্ক আরও একবার গুছিয়ে নিন।

69

আপনার উপস্থিতিতে বা আপনার সঙ্গে থাকার সময়ও আপনার সঙ্গী কি ফোনে ব্যস্ত, সোশ্যাল মিডিয়ায় চোখ রেখে চলেছেন, তবে তাকে বুঝিয়ে বলুন নিজেদের স্পেস প্রয়োজন।

79

আপনি ছাড়া অন্য বন্ধুদের সঙ্গে বেশি উপভোগ করছে আপনার পাটনার, তবে অবশ্যি সম্পর্ককে আরও একবার ঝালিয়ে নিন। হতেই পারে আপনার সঙ্গে দুরুত্বের অন্য কোনও কারণ তৈরি হয়েছে।

89

অযথা মিথ্যে বলছে আপনার সঙ্গী, আপনি ধরে ফেলার পরও অস্বীকার করছে, তবে নিঃসন্দেহে আপনার সঙ্গীর পাশে থাকুন। 

99

আবার ঠিক উল্টোটাও করে দেখতে পারেন, আপনি খানিক অন্যমনষ্কতা দেখান, অন্য কাজে নিজেকে ব্যস্ত রাখুন, দেখুন তো আপনার পার্টনার উল্টো আপনাকে নিয়ে কৌতুহলি হয়ে পড়েন কি না!

Share this Photo Gallery
click me!
Recommended Photos