যৌন মিলনের চাহিদা দ্বিগুণ বেড়ে যায় গরমকালে, জেনে নিন এই বিশেষ কারণ

যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই ভিন্ন রকমের ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেক রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে সমীক্ষায় দেখা গেছে, গরমকালেই  যৌনজীবন  বেশি উপভোগ্য। এই সময়েই যৌন চাহিদা দ্বিগুণ বেড়ে যায়। ঘরবন্দি দশায় প্রত্যেকেই অনেক বেশি পরিমাণে যৌন মিলনে মেতে উঠেছেন দম্পতিরা। সমীক্ষার জানিয়েছে, গরমকালেই সঙ্গীনিকে চরম তৃপ্তি দেওয়ার মোক্ষম সময়। জেনে নিন বিশদে।

Riya Das | Published : Jun 26, 2020 11:18 AM IST

111
যৌন মিলনের চাহিদা দ্বিগুণ বেড়ে যায় গরমকালে, জেনে নিন এই বিশেষ কারণ

গরমকাল মানেই প্যাচপ্যাচে গরম।  শরীর ও  মন দুই-ই ক্লান্ত। কিন্তু অন্ধকার নামলেই কি স্বস্তির পাশাপাশি বাড়ছে যৌন চাহিদাও।  কারণটা আপনি একা নন, সমীক্ষা বলছে গ্রীষ্মে এমনটা অনেকেরই হয়ে থাকে। কিন্তু কেন? 

211


গরমে বিছানায় শোবার সময় শরীরে একটা সুতোও রাখতে ইচ্ছা করে না। এটাই কি কারণ নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও কারণ। 

311


 বিশেষজ্ঞদের মতে, গ্রীষ্মকালে এই রোদের বেরানোর কারণে শরীরে সেরোটোনিনের মাত্রা বাড়ে। এই  হরমোন মন ভাল করে। সেই কারণেই গরম কালে যত রোদে ঘুরবেন, মিলনের ইচ্ছা ততই বাড়বে।

411


এই অভিজ্ঞতা বিছানায় বেশিরভাগ কাপলেরই হয়েছে। গরমকালে যত খোলামেলা থাকা যায়, ততই আরাম। আর বিছানায় নরম অনুভূতি সঙ্গীর শরীরের স্পর্শ যেন উত্তেজনাকে দ্বিগুণ বাড়িয়ে দেয়।

511


গরমকালের যৌন চাহিদা বাড়ার আরও একটি কারণ  হল দিন বড়। গরমের দিন যেন শেষই হতে চায় না। আর দিনের বেলা কোনও কাজ করতেও ইচ্ছা করে না। শরীর চর্চা থেকে যৌনমিলন সবটাই যেন সূর্য ডুবলেই জেগে ওঠে। কারণ বিকেলের পরেই  শরীরে এনার্জিও ফেরে। 

611


সারাদিনের কাজের পরে কাছের মানুষটির সঙ্গে  যখন কথাবার্তা হয় রাতের বেলায় তখনই  যেন মিলনের চাহিদাটাও বেড়ে ওঠে।

711

গরমের কারণে অনেকেরই ঘুম আসে না। কারণ মেলাটনিন হরমোনের ক্ষরণ হ্রাস।  কিন্তু রোদের মধ্যে সময় কাটালে শরীরে এই হরমোন উৎপন্ন হয়। যার ফলে একে অপরের প্রতি যৌন চাহিদাটা আরও বেড়ে যায়।

811

অনেকে আবার প্যাচপ্যাচে গরমের একঘেয়ে রুটিন থেকে মুক্তি পেতে ঘুরতে যাওয়ার প্ল্যান করে। আর ঘুরতে যাওয়া মানেই তো ছুটির মেজাজ। আর সেই একান্ত সময়টাই শুধুই নিজেদের।

911

কিন্তু বর্তমানে লকডাউনের জন্য ঘুরতে যাওয়ার কোনও উপায় নেই। তাই বাড়িতে বসেই যৌনমিলন উপভোগ্য করুন। সারাদিন কাজের পর ক্লান্ত শরীরে এনার্জি জোগাতে মেতে উঠুন শরীরী খেলায়।

1011

বাড়িতে একটানা থাকতে থাকতে অনেকেই মানসিক চাপ, অবসাদে ভুগছেন। বিশেষজ্ঞদের দাবি, যৌন মিলন করলে শরীর ও মন ভাল হয়ে যায়।

1111

সেক্স পজিশন থেকে নিজেদের ব্যক্তিগত অভিব্যক্তি সব কিছুই ধীরে ধীরে বদলানোর চেষ্টা করুন। যৌন মিলনের সময় সমস্ত  কিছু ভুলে সেই সময়টাকে উপভোগ করুন, জানিয়েছেন বিশেষজ্ঞরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos