সঙ্গমের 'ডবলডোজ', এই ৫ কথাতেই দ্বিগুন বাড়ে মেয়েদের যৌনইচ্ছা

সঙ্গমের সময়টাতে ছেলে হোক কিংবা মেয়ে দুজনেই পুরো সময়টাতে একান্তভাবে কাটাতে চান। যৌন উত্তেজনা বাড়াতে পুরুষসঙ্গীরা তাদের মহিলাসঙ্গীদের উপর অনেক কিছুই করেই থাকে। কারন যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে এটা জানেন কি যৌন মিলনের সময় পুরুষ সঙ্গীর থেকে এমন কিছু কথা মেয়েরা শুনতে চায়, যাতে মেয়েদের সঙ্গমের ইচ্ছা দ্বিগুণ বেড়ে যায়, এর পাশাপাশি উত্তেজনাও চেপে রাখতে পারেনা মহিলারা, জেনে নিন কী সেই বিশেষ কথা।

Riya Das | Published : Sep 16, 2020 11:10 AM IST

15
সঙ্গমের 'ডবলডোজ',  এই ৫ কথাতেই দ্বিগুন বাড়ে মেয়েদের যৌনইচ্ছা

সম্প্রতি গবেষণায় উঠে এসেছে এমনই এক চাঞ্চল্যকর তথ্য যেখানে দেখা গেছে,  যৌন মিলনের সময় পুরুষদের থেকে এমন কিছু কথা শুনতে চান মহিলারা, যা তাদের চাহিদাকে আরও দ্বিগুন বাড়িয়ে তোলে।সঙ্গমের অন্তিম মুহূর্তে পুরুষসঙ্গীর থেকে ভাল কথা শুনতে পছন্দ করেন মেয়েরা।

25

তোমাকে দেখতে ভীষণ সেক্সি লাগছে। তুমি আমার জীবনের সেরা নারী। এই কথাটার মধ্যেই নিজের বিষয়টি রয়েছে, যা মহিলাদেরকে আরও উত্তেজিত করে তোলে।

35

আমি তোমার সঙ্গে অনেকটা হ্যাপি আছি। আমি তোমার কথাই সারাদিন ভাবি,  এই ধরনের কথাতে সম্পর্কের গভীরতা বাড়ে। এবং মেয়েরাও এই ধরনের কথায় শিহরিত হন। সঙ্গমের সময় দোষ ভুলে গুনের কথা বললে মেয়েরা অনেক বেশি তৃপ্তি পায়। আমার জীবনের বেস্ট ফ্রেন্ড তুমি। শুধু তাই নয় আমার জীবনের অনেকটা জুড়ে রয়েছ তুমি। এতে প্রেমিকার ও প্রেমিকের প্রতি টান বাড়ে।

45

দুজনের সমস্ত সত্যি জানাটা ভীষণ গুরুত্বপূর্ণ। কারণ একটা মিথ্যের জন্য সম্পর্ক ভেঙে যায়। তাই সঙ্গমের সময় কোনও মিথ্যে বললেও সত্যিটা বলে দিন, এতে সম্পর্ক ভাল  থাকবে ,এবং প্রেমিকাও ক্ষমা করে দেবে। তোমার কাছে এলেই আমি সব ভুলে যায়, এটা বললেই মেয়েরা যেমন খুশি হয় তেমনই সঙ্গমের ইচ্ছাও দ্বিগুন বাড়ে মেয়েদের।

55

তোমার মতো এর আগে আমায় এত কেউ ভালবাসেনি। সঙ্গমের সময় প্রেমিকার পছন্দকে মাথায় রেখে চলাটাই শ্রেয়। এতে মহিলারা অনেক বেশি খুশি নয়। প্রেমিকার ইচ্ছেকে প্রাধান্য দিলে এবং ভরসা কথা শুনলে মেয়েরা অনেক বেশি খুশি হয়।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos