শীতের কনকনে ঠান্ডায় যৌনমিলনে উষ্ণতা পেতে চান, এই ৫ নিয়মেই পাবেন চরম শারীরিক তৃপ্তি

 
শীতকাল আসা মানেই আলস্য যেন জাঁকিয়ে বসে। একবার কম্বলের তলায় ঢুকে পড়লে সেখান থেকে মোটেই যেন বেরাতে ইচ্ছা করে না। সঙ্গিনীকে আনন্দ দিতে এবং শারীরিক তৃপ্তি মেটাতে যৌনমিলনেও যেন বাধা হয়ে দাড়ায় কম্বল। কিন্তু শীতকালেই যৌনমিলন অনেক বেশি আরামদায়ক হয় বলে মনে করেন বিশেষজ্ঞরা। বিশেষ কিছু উপায় রয়েছে, যা মেনে চললেই সারা শরীরে উষ্ণতা বেড়ে যাবে দ্বিগুন। সহজ কিছু নিয়ম মেনে চললেই সঙ্গমের সময় শরীরে রতিসুখের তীব্র ইচ্ছা জাগিয়ে তুলতে পারবেন।

Riya Das | Published : Jan 5, 2021 7:40 AM IST

15
শীতের কনকনে ঠান্ডায় যৌনমিলনে উষ্ণতা পেতে চান, এই ৫ নিয়মেই পাবেন চরম শারীরিক তৃপ্তি
যৌনতার সময় পায়ের ভূমিকা ভীষণ গুরুত্বপূর্ণ। কারণ শীতকালে পায়ের তলা সবার আগে ঠান্ডা হয়। রাতে শোবার আগে দুজনেই সুতির মোজা পরে নেবেন। এতে পা গরম হবে তাড়াতাড়ি। পা গরম হলেই শরীরও ধীরে ধীরে গরম হয়ে যাবে।
25
শারীরিক মিলনের সময় মুখমেহনের সম্ভাবনা থাকে তাহলে আগে থেকেই চকোলেট, গরম কফি কিংবা চা খেয়ে নেবেন।
35
বিশেষজ্ঞদের মতে, যৌনমিলনের আগে সুগন্ধী চাও পান করতে পারেন। এতে শরীর যেমন উষ্ণ হবে, তেমনই আপনার উষ্ণ ঠোঁটের চুম্বনে সঙ্গীর উত্তেজনাও কয়েকগুন বাড়িয়ে দেবে।
45
শীতকালে কম্বলের আরাম ছেড়ে বেরাতে ইচ্ছে না হলে কম্বলের ভিতরেই একে অন্যের শরীরের সঙ্গে জড়িয়ে থাকুন। এতে যেমন লেপ ছেড়ে বেরাতে হতে হবে না, আবার যৌনতাও উপভোগ করতে পারবেন।
55
রাতের বেলা শোবার আগে একে অপরকে ইষদুষ্ণ তেলের মালিশ করতে পারেন। এতে শরীরের শুষ্কভাব দূর হয়ে যেমন কোমলতা আসবে, তেমন মালিশ করতে করতেই ফোর প্লেও সেরে নিতে পারবেন আর সেই সঙ্গে শরীরে রতিসুখের তীব্র আগ্রহ জাগিয়ে তুলতে পারবেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos