ঘনঘন যৌনমিলনে লিপ্ত না হয়ে এই ছোট্ট ট্রিকস কাজে লাগিয়েই সঙ্গীকে রাখুন নিজের বশে, জানাল গবেষণা


যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই ভিন্ন রকমের ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেক রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে সমীক্ষায় দেখা গেছে, সারাদিনের কাজের শেষে ক্লান্ত শরীর যখন বিশ্রাম করে তখনই যৌনতাকে উপভোগ করেন কাপলরা। এই সময়েই যৌন চাহিদা দ্বিগুণ বেড়ে যায়।  বিশেষজ্ঞরা বলছেন, তবে সেক্স করলেই হল না সেক্স পজিশন থেকে নিজেদের ব্যক্তিগত অভিব্যক্তি সব কিছুই ধীরে ধীরে বদলানোর চেষ্টা করুন। যৌন মিলনের সময় সমস্ত  কিছু ভুলে সেই সময়টাকে উপভোগ করুন। তাহলে আপনার সঙ্গী থাকবেন নিজের বশে।
 

Riya Das | Published : Sep 11, 2021 7:09 AM IST

17
ঘনঘন যৌনমিলনে লিপ্ত না হয়ে এই ছোট্ট ট্রিকস কাজে লাগিয়েই সঙ্গীকে রাখুন নিজের বশে, জানাল গবেষণা

 একঘেয়ে কাজ করে করে ক্লান্ত দুজনেই, তার উপর প্যাচপ্যাচে গরম।  শরীর ও  মন দুই-ই ক্লান্ত। কিন্তু অন্ধকার নামলেই কি স্বস্তির পাশাপাশি বাড়ছে যৌন চাহিদাও। 

27

 কারণটা আপনি একা নন, সমীক্ষা বলছে শরীর বেশি ক্লান্ত থাকলেই এমনটা অনেকেরই হয়ে থাকে। এমনকী  বিছানায় শোবার সময় শরীরে একটা সুতোও রাখতে ইচ্ছা করে না। এটাই কি কারণ নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও কারণ।
 

37

বিশেষজ্ঞদের মতে, গরমে শরীরে সেরোটোনিনের মাত্রা বাড়ে। এই  হরমোন মন ভাল করে। সেই কারণেই মিলনের ইচ্ছা বেড়ে যায়।  গরমকালে যত খোলামেলা থাকা যায়, ততই আরাম। আর বিছানায় নরম অনুভূতি সঙ্গীর শরীরের স্পর্শ যেন উত্তেজনাকে দ্বিগুণ বাড়িয়ে দেয়।

47

 সারাদিন কাজের পর ক্লান্ত শরীরে এনার্জি জোগাতে মেতে উঠুন শরীরী খেলায়। বাড়িতে একটানা থাকতে থাকতে অনেকেই মানসিক চাপ, অবসাদে ভুগছেন। বিশেষজ্ঞদের দাবি, যৌন মিলন করলে শরীর ও মন ভাল হয়ে যায়।

57

  বিশেষজ্ঞরা বলছেন, তবে সেক্স করলেই হল না সেক্স পজিশন থেকে নিজেদের ব্যক্তিগত অভিব্যক্তি সব কিছুই ধীরে ধীরে বদলানোর চেষ্টা করুন।

67

যৌন মিলনের সময় সমস্ত  কিছু ভুলে সেই সময়টাকে উপভোগ করুন। সঙ্গীনিকে চরম তৃপ্তি দেওয়ার সঙ্গে সঙ্গে কাজে লাগান সহজ কিছু ট্রিকস। তাহলে আপনার সঙ্গী থাকবে নিজের বশে। 

77

ঘুমের ধরণ থেকে যৌনমিলনের পজিশন, সঙ্গিনীর পছন্দ এই সবকিছু মাথায় রাখার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। এতে সম্পর্কও মজবুত হবে এবং সঙ্গীকেও রাখতে পারবেন নিজের মুঠোয়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos