সঙ্গমে মিটছে না শারীরিক চাহিদা, যৌনসুখ খুঁজতে কেন পরকীয়ায় ঝুঁকছেন বিবাহিতরা

 নিজেদের যৌন চাহিদা মেটাতে  নিজেদের সঙ্গীর পাশাপাশি অন্য পরপুরুষের দিকে ঝুঁকছেন মহিলারা। পরকীয়ায়  ছেলেদের তুলনায় অনেকটাই এগিয়ে বিবাহিত মহিলারা। এই ভার্চুয়াল সম্পর্কেই নিজেদের তৃপ্তি খুঁজে পাচ্ছেন মহিলাদের একাংশ।  সমীক্ষায় দেখা গেছে ৭৭ শতাংশ বিবাহিত মহিলারাই এই পরকীয়ায় জড়াচ্ছেন।  

Riya Das | Published : Sep 29, 2021 7:42 AM IST

19
সঙ্গমে মিটছে না শারীরিক চাহিদা, যৌনসুখ খুঁজতে কেন পরকীয়ায় ঝুঁকছেন বিবাহিতরা

সম্পর্কের একঘেয়েমি থেকেই মুক্তির স্বাদ খুঁজছে অনেকেই। ব্যক্তিগত সম্পর্কের বাইরে অনেকেই ঝুঁকছেন পরকীয়ায়।  যত দিন যাচ্ছে ডেটিং অ্যাপে ঝুঁকছে বেশিরভাগ মহিলারা। 
 

29

যত দিন যাচ্ছে সংখ্যাটাও যেন হু হু করে বাড়ছে। সদস্যদের সংখ্যাটাও মহিলাদেরই বেশি। যাদের প্রত্যেকের বয়স ৩৪ -৪০ এর মধ্যে।

39

কিন্তু ছেলেদের তুলনায় মেয়েদের সংখ্যাটা কেন বেশি? এই নিয়েও হাজারো প্রশ্ন রয়েছে। সমীক্ষায় জানা গেছে, ৭৭ শতাংশ মহিলারাই তাদের স্বামীদের প্রতারণা করছে। একঘেয়েমি জীবন থেকে মুক্তির জন্যই তারা এই জীবন বেছে নিয়েছে।

49


সমীক্ষায় দেখা গিয়েছে, মাত্র কয়েক মাসের মধ্যেই গোটা ভারতে  ১০ লক্ষ ইউজার আরও বেড়ে গিয়েছে ডেটিং অ্যাপে। 

59

পরিস্থিতি যেদিকে এগোচ্ছে তাতে দেখা যাচ্ছে এরকম চলতে থাকলে আর কিছুদিনের মধ্যেই ইউরোপকে টেক্কা দেবে ভারত।

69

সমীক্ষায় আরও দেখা গেছে, ডেটিং অ্যাপে মহিলাদের বেশিরভাগই  মুম্বই, কলকাতা, দিল্লির,  বেঙ্গালুরু,পুনে, হায়দরাবাদের বাসিন্দা। শুধু তাই নয়, তাদের মধ্যে প্রত্যেকেই উচ্চশিক্ষিত এবং অনেকেই ভাল পদে কর্মরত। 

79

এই বিবাহিত মহিলারাই বেশিরভাগ সময়টাই এই ডেটিং অ্যাপ সময় কাটাচ্ছে। সমীক্ষায় আরও দেখা গেছে, যারা একটানা ওয়ার্ক ফ্রম হোম করছেন দিনের শেষে ক্লান্তি দূর করতে পরকীয়ায় ঝুঁকছেন।

89

নিজেদের যৌন তৃপ্তি  মেটাতেই  এই ভার্চুয়াল সম্পর্কেই বিনোদনের রসদ খুঁজে পাচ্ছেন। সম্পর্কের একঘেয়েমি থেকেই মুক্তির স্বাদ খুঁজছেন অনেকেই।

99

 নিজেদের যৌন চাহিদা মেটাতে  নিজেদের সঙ্গীর পাশাপাশি অন্য পরপুরুষের দিকে ঝুঁকছেন মহিলারা। পরকীয়ায়  ছেলেদের তুলনায় অনেকটাই এগিয়ে বিবাহিত মহিলারা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos