Paige Spiranac: টাইগার উডসের থেকেও জনপ্রিয়তা বেশি, চিনে নিন বিশ্বের সবথেকে সুন্দরী ও হটেস্ট গল্ফারকে

মার্কিন গল্ফার (American Golfer) পেইজ স্পিরানাকের (Paige Spiranac) রূপ, সৌন্দর্য, হটনেসের পাগল পুরো দুনিয়া। সোশ্যাল মিডিয়ায় (Social Media)তার এক ঝলক দেখার জন্য অপেক্ষায় থাকেন সকলেই। সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার নিরিখে তিনি পেছনে ফেলেছেন বিশ্বখ্যাত গল্ফার টাইগার উডসকে (Tiger Woods)। চিনে নিন বিশ্বের অন্যতম সেক্সি  ও হটেস্ট গল্ফারকে।
 

Sudip Paul | Published : Dec 21, 2021 7:55 AM IST

112
Paige Spiranac: টাইগার উডসের থেকেও জনপ্রিয়তা বেশি, চিনে নিন বিশ্বের সবথেকে সুন্দরী ও হটেস্ট গল্ফারকে

পেইজ স্পিরানাক খুব অল্প বয়স থেকেই গল্ফ খেলাকেই তার পেশা হিসেবে বেছে নিয়েছিলেন। গল্ফার হিসেবে যথেষ্ট পরিচিত ও খ্যাতি রয়েছে এই মার্কিন মহিলা গল্ফারের। তবে তা গল্ফের  থেকে বেশি তার রূপের জন্য।

212

সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় পেইজ স্পিরানাক। তার রূপ সত্যিই অন্যকে পাগল করে দেওয়ার মত। এমন সুন্দরি গল্ফার খুবই কমে রয়েছে পৃথিবীতে। তাই সোশ্যাল মিডিয়াতে তার এক একটি ছবিতে লক্ষাধিক লাইক কমেন্ট পড়ে। 

312

সোশ্যাল মিডিয়ায় নিজের একাধিক হট ছবিও শেয়ার করেন এই মার্কিন তারকা গল্ফার। যা খুবই পছন্দ করে তার ফ্যান ফলোয়ার্সরা। বিশেষ করে তার বিকিন পরিহিত ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় তোলে। লাইক ও কমেন্টসের বন্যা বয়ে যায় ছবিগুলিতে।

412

স্পিরানাক এতটাই সুন্দরি যে তাকে পাওয়ার জন্য রীতিমত ভাল ভাল প্রতিষ্ঠিত পুরুষরা অপেক্ষা করে থাকেন। তার রূপে ও গুনে মুগ্ধ সকলেই। তার রূপে মহিমা এতটাই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার নিরিখে এগিয়ে গিয়েছেন বিশ্বখ্যাত গল্ফার টাইগার উডসের থেকেও। 
 

512

পেশাদার গল্ফে একটি মাত্র খেতাব জেতা আমেরিকার পেইজে স্পিরানাচকে সম্প্রতি তার জন্য সমালোচিতও হতে হয়েছে। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা ৩০ লক্ষেরও বেশি। বিশ্বের অন্যতম সেরা গল্ফার টাইগার উডসেরও এত অনুরাগী নেই।

612

মার্কিন গল্ফারের জীবনেও রয়েছে এক মর্মান্তিক ঘটনা। কারণ স্পিরানাক প্রেমে পড়ে যান এক ব্যক্তির। আর সেটাই তার জীবনের সবথেকে বড় ভুল ছিল বলে জানিয়েছেন তিনি। জীবন দুঃসহ হয়ে উঠেছিল তার।

712

আসলে, আমেরিকান পেশাদার গল্ফার পেইজ স্পিরানাকের একটি নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল, এরপরে তিনি বহু অশ্লীল বার্তা পেতে শুরু করেছিলেন। পেইজ স্পিরানাক জানিয়েছিলেন যে, তার নগ্ন ছবিটি তার প্রাক্তন প্রেমিকের ফাঁস করেছিল। যার ফলে সমাজে যথেষ্ট সম্মানহানি হয়েছিল তার ও পরিবারের।

812

পেজ স্পিরানাক একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে তিনি এই ছবিটি তার প্রেমিক তার কাছ থেকে অনেক বার চেয়েছিল। আর বিশ্বাস করে সে তার নগ্ন ছবি প্রেমিককে দিয়েছিল। তবে নানা কারণে পরে তাদের ব্রেকআপ হয়ে যায়। কিন্তু ব্রেকআপের পর তার প্রাক্তন প্রেমিক সেই ছবিটি বন্ধুদের শেয়ার করে ও ভাইরাল হয়ে যায়। 

912

স্পিরানাক বলেছিলেন যে যখন তিনি তার প্রাক্তন প্রেমিকাকে তার নগ্ন ছবি ফাঁস সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন, তখন সে আমাকে গালি দিয়েছিলেন এবং আমাকে বলেছিল যে তোমার এটাই প্রাপ্য। 

1012

স্পিরানাক জানিয়েছেন যে এক্স বয়ফ্রেন্ডকে তার ক্রিয়াকলাপ নিয়ে কোনও অনুশোচনা নেই। স্পিরনাক বলেছিলেন যে প্রেমের উপর নির্ভর করাটাই ছিল তাঁর জীবনের সবচেয়ে বড় ভুল।

1112

সেই ঘটনার পর তার বেঁচে থাকাই কঠিন হয়ে দাঁড়িয়েছিল। চারিদক থেকে নানারকম কথা শুনতে হতে স্পিরানিককে। জীবন দুর্বিসহ মনে হতে তার কাছে। সেখান থেকে স্বাভাবিক জীবনে ফিরে আসাটা খুব কঠিন ছিল। 

1212

তবে ধীরে ধীরে সে লড়াই তকরে  স্বাভাবিক জীবনে ফেরে। তবে তার ভক্ত, অনুগামীরা কখনই তার সাথ ছেড়ে যাননি। বর্তমানে তিনি সেই সব বিতর্ক থেকে অনেক দূরে। জীবনের খারাপ সময় নিয়ে আর ভাবতেও চাননা। নিজের গল্ফ ও মডেলিং নিয়েই মেতে রয়েছেন স্পিরানিক।

Share this Photo Gallery
click me!
Recommended Photos