Miguel Oliveira: বোনের সঙ্গে প্রেম-সঙ্গম, গর্ভবতী হওয়ার পর বিয়ে,জানুন এই ক্রীড়াবিদের কাহিনি

১৩ বছর বয়স থেকে একই বাড়িতে থেকে গোপনে প্রেম (Love) চালিয়ে যাচ্ছিলেন 'ভাই-বোন'। ঘনিষ্ঠ হয়েছেন একাধিকবার। পরিবারকে জানিয়ে সেরে রেখেছিলেন বাগদান। অবশেষে প্রেগন্যান্ট হওয়ার পর 'বোন'-কে বিয়ে করছিলেন মোটো জিপি রেসার (Motogp racer) মিগুয়েল অলিভিয়েরার কাহিনি (Miguel Oliveira)।

Asianet News Bangla | Published : Dec 11, 2021 4:03 PM IST

110
Miguel Oliveira: বোনের সঙ্গে প্রেম-সঙ্গম, গর্ভবতী হওয়ার পর বিয়ে,জানুন এই ক্রীড়াবিদের কাহিনি

মিগুয়েল অ্যাঞ্জেলো ফ্যালকো ডি অলিভিয়েরা একটি পেশাদার মোটো জিপি রেসার। অলিভিয়েরা হলেন প্রথম পর্তুগিজ রেসার যিনি ইতালিয়ান মোটরসাইকেল গ্র্যান্ড প্রিক্স জিতেছেন। তিনি ২০১৮ মটো ট্যু ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে রানার্সআপ হয়েছিলেন।
 

210

তার সৎ বোন আন্দ্রিয়া পিমেন্টার সঙ্গে একই বাড়িতে থেকে ঘনিষ্ঠ সম্পর্কের কথা আগেই জানিয়েছিলেন এই মটো জিপি রেসার। তাদের বাগদানের খবরও সোশ্যাল মিডিয়ায় সকলকে জানিয়েছিলেন মিগুয়েল।
 

310

১১ বছর ধরে বাড়ির ভিতরেই নিজের বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক চালিয়ে গিয়েছেন অলিভিয়েরা। বাড়ির কেউ জানতে পর্যন্ত পারেনি। অবশেষে ২০১৯ সালে তারা তাদের ভালবাসার কথা সকলের সামনে স্বীকার করে।

410

তার সৎ বোনের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে অলিভিয়েরা বলেছেন যে, প্রেমের আগে আমরা একে অপরের খুব ভাল বন্ধু ছিলাম। আমরা একসাথে বড় হয়েছি। পরে আমরা বুঝতে পারি যে এটি বন্ধুত্বের চেয়ে বেশি, এর পরে আমরা বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি।
 

510

বিয়ে করার আগে নিজেদের বাগদানও সারেন। আর জানলে অবাক হবেন মিগুয়েল ও পিমেন্টার সঙ্গে বাগদানের খবর সবার আগে জানিয়েছিলেন তাদের বাবা। ছেলে ও মেয়ের সম্পর্ক মেনে নিয়েছিলেন তিনি।
 

610

প্রাথমিকভাবে ভাই-বোনের এই জুটি জানিয়েছিলেন তারা ২০২০ সালের শেষের দিকে বিয়ে করবেন। তবে পরে তা কিছু সমস্যার কারণে পিছিয়ে যায়।  অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন 'ভাই-বোন'।

710

ভাই-বোনের বিয়ের খবরে পরিবারের সকলেই খুব খুশি।  তাদের বাবা জানিয়েছেন, আমি খুশি যে আমার ছেলে তার জীবনের সবথেকে সুন্দর মহিলা আমার মেয়েকে বিয়ে করছে। ওরা খুব সুখী থাকবে।

810

বিয়ে সেরে ফেললেন মিগুয়েল অলিভিয়েরা ও আন্দ্রেয়া পিমেন্টা। সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিয়ের ছবিও শেয়ার করেছেন এই মোটো জিপি রেসার। খ্রীষ্টান মতে বিয়ে সারেন তারা।

910


শুধু বিয়ের খবর নয়, সঙ্গে একটি সুখবরও দিয়েছেন এই দম্পতি। মিগুয়েল জানিয়েছেন আন্দ্রেয়া সন্তান সম্ভবা। একটি আল্ট্রা-সাউন্ড রিপোর্টের ছবির সঙ্গে বেবি বাম্পের ছবিও শেয়ার করেছেন নবদম্পতি।

1010

স্ত্রী সন্তান সম্ভবা হওয়ায় অলিভিয়েরা উচ্ছ্বসিত। বলেছেন, ‘আমরা দু'জনেই খুব খুশি। আমাদের জীবনে নতুন সদস্যের আগমনের জন্য আর অপেক্ষা করতে পারছি না।’ তাদের শুভেচ্ছা জানিয়েছেন সকলেই।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos