গার্হস্থ্য হিংসা-ধর্ষণ থেকে মারধর, জেনে নিন এমন অভিযোগে জড়িত ৭ তারকা প্লেয়ারদের সম্পর্কে

অনেক খেলোয়াড় আছে যারা তাদের খেলা ছাড়াও তাদের ব্যক্তিগত জীবনের (Personal Life) জন্য সবসময় শিরোনামে থাকেন। খ্যাতির পাশাপাশি বিতর্কও তাদের পিছু ছাড়েনি। তা সে ক্রিকেট(Cricket), ফুটবল (Football),টেনিস, বাস্কেটবল হোক সবক্ষেত্রের খোলায়ারদের ক্ষেত্রে প্রযোজ্য। আজ আপনাদের জানাবো এমন ৭ জন খেলোয়ার সম্পক্কে যাদের বিরুদ্ধে তাদের স্ত্রী বা বান্ধবীর সঙ্গে গার্হস্থ্য হিংসা (domestic violence), ধর্ষণ (Rape), মারধর সহ একাধিক অভিযোগ রয়েছে। পুলিস ও আদালত পর্যন্ত গড়িয়েছে সেই ঘটনা।

Sudip Paul | Published : Jul 11, 2022 11:30 AM IST

17
গার্হস্থ্য হিংসা-ধর্ষণ থেকে মারধর, জেনে নিন এমন অভিযোগে জড়িত ৭ তারকা প্লেয়ারদের সম্পর্কে

মহম্মদ শামি-
টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মহম্মদ শামির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন তার স্ত্রী হাসিন জাহান। এছাড়া তার বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়েরও অভিযোগ রয়েছে। এর পরে ২০১৮ সালে বিসিসিআই চুক্তির তালিকা থেকেও শামিকে বাদ দেওয়া হয়েছিল। কিন্তু তার বিরুদ্ধে প্রমাণের অভাবে তাকে দলে ফেরানো হয়। তবে তার স্ত্রী ও মেয়ে এখনো তার থেকে আলাদা থাকেন।

27

অমিত মিশ্র-
ভারতীয় স্পিনার বোলার অমিত মিশ্রের বিরুদ্ধে মহিলা বন্ধুকে মারধরের অভিযোগ উঠেছিল। এই অভিযোগে ২০১৫ সালে বেঙ্গালুরু পুলিস তাকে হেফাজতে নিয়ে ৩ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেছিল। মহিলাটি অভিযোগ করেছিলেন, অমিত মিশ্র তার সাথে বেঙ্গালুরুর একটি হোটেলে যৌন হেনস্থা করেছিলেন ও মারধর করেছিল।
 

37

মাইকেল স্লেটার-
অস্ট্রেলিয়ার প্রাক্তন ওপেনার মাইকেল স্লেটারকে পারিবারিক হিংসার অভিযোগ উঠেছিল। অজি তারকার প্রাক্তন স্ত্রীকে হয়রানি ও ভয় দেখানোর অভিযোগে গত বছরের অক্টোবরে পুলিস গ্রেফতার করেছিল মাইকেল স্লেটারকে। যেই মামলা এখনও চলছে।

47

নিক কিরিয়স-
অস্ট্রেলিয়ার তারকা টেনিস  প্লেয়ার নিক কিরিয়সের বিরুদ্ধে  সম্প্রতি তার প্রাক্তন বান্ধবীকে শারীরিকভাবে হেনস্থা করার অভিযোগ উঠেছিল। গত বছর ২০২১ সালে এই ঘটনা আদালত পর্যন্ত যায়। পাল্টা বান্ধবীর বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেন কিরিয়স। সেই মামলার তাকে ২ অগাস্ট  ক্যানবেরার আদালতে হাজির হতে হবে।
 

57

রায়ান গিগস
প্রাক্তন ওয়েলসের ফুটবল ম্যানেজার  ও ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রাক্তন প্লেয়ার রায়ান গিগসের বিরুদ্ধে তার প্রাক্তন বান্ধবী কেট গ্রেভিল এবং তার বোনের উপর হামলা ও জবরদস্তির অভিযোগ আনা হয়েছিল। যেই ঘটনা গড়িয়েছে আদালত পর্যন্ত।
 

67

বক্সার ফ্লয়েড মেওয়েদার জুনিয়র-
বিখ্যাত বক্সার ফ্লয়েড মেওয়েদার জুনিয়রকে ২০২২ সালে গার্হস্থ্য হিংসাএবং ধর্ষণের দুটি অভিযোগে অভিযুক্ত করা হয়েছিল। ২০০৯ সালে প্রাক্তন বান্ধবী জোসি হ্যারিস মেওয়েদারের বিরুদ্ধে এই অভিযোগ এনেছিলেন। 
 

77

রডিয়নস কুরুকস-
বাস্কেটবল খেলোয়াড় রডিয়ন কুরুকসকে ২০১৯ সালের সেপ্টেম্বরে গ্রেফতার করা হয়েছিল। ২০১৯ সালের জুনে তার বাড়িতে ঝগড়ার সময় তার বান্ধবীকে মারধর করার অভিযোগ রয়েছে। ঘটনায় পুলিসে অভিযোগও দায়ের করা হয়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos