রণবীর সিংয়ের সঙ্গে দীপিকা পাডুকোন ও পিভি সিন্ধু, মুম্বই রেঁস্তোরার রাতের ছবি ঝড় তুলল নেট দুনিয়ায়

দীপিকা পাডুকোন ও রণবীরের সিং ডিনার ডেটে উপস্থিত টোকিও অলিম্পিক্সে পদক জয়ী পিভি সিন্ধু। কিন্তু সংবাদ মাধ্যমের ক্যামেরার চোখ এড়াতে পারেননি তারা। বাধ্য হয়ে দিতে হল পোজও। নেট দুনিয়ায় ভাইরাল তিন তারকার ছবি।
 

Sudip Paul | Published : Sep 12, 2021 11:48 AM IST

18
রণবীর সিংয়ের সঙ্গে দীপিকা পাডুকোন ও পিভি সিন্ধু, মুম্বই রেঁস্তোরার রাতের ছবি ঝড় তুলল নেট দুনিয়ায়

স্পোর্টস এবং বলিউডেরও একটি বিশেষ সম্পর্ক রয়েছে। অনেক বিখ্যাত খেলোয়াড়, বলিউড অভিনেতা এবং অভিনেত্রীরা এর খুব কাছাকাছি। তাদের মধ্যে একজন হলেন পিভি সিন্ধু যিনি বি-টাউনের বিখ্যাত সেলিব্রেটি দীপিকা পাড়ুকোনের ঘনিষ্ঠ বন্ধুদের একজন।
 

28

শনিবার, দীপিকা পাড়ুকোন, পিভি সিন্ধু এবং রণবীর সিং একসঙ্গে ডিনারে গিয়েছিলেন।  অভিনেত্রী এবং ব্যাডমিন্টন খেলোয়াড়কে মুম্বাইয়ের একটি জনপ্রিয় রেস্তোরাঁর বাইরে দেখা গেছে। দীপিকা এবং সিন্ধুকে একসঙ্গে দেখা গেলেও রণবীর সিং পরে তাদের সাথে যোগ দেন। 

38

দুই ক্ষেত্রের দুই সপার স্টার যখন এক জায়গায় তখন সংবাদ মাধ্যমের নজর এড়ায়নি। প্রথমে ক্যামেরার সামনে পোজ দিতে অস্বীকার করলেও, পরে ছবি তুলতে রাজি হয়ে যান পিভি সিন্ধু ও দীপিকা পাড়ুকোন।

48

কিছুক্ষণ পরে, রণবীর সিংও ডিনার পার্টিতে যোগ দেন। তার আগে রেঁস্তোরার গেটের বাইরে ছবি তোলার জন্য পোজ দিতেও দেখা যায়। কুল মুডে ছিলেন রণবীর। তিনি ডেনিমের সাথে একটি প্রিন্টেড সাদা শার্ট পরেছিলেন।

58

এই ছবিগুলির পাশাপাশি, রণবীর সিং তার অফিসিয়াল ইনস্টাগ্রামে দীপিকা পাড়ুকোন এবং পিভি সিন্ধুর সাথে একটি সুন্দর সেলফি শেয়ার করেছেন। যেখানে তিনজনকেই হাসতে দেখা যায়।

68

ছবি শেয়ার করে বলিউড স্টার ক্যাপশন দেন, "স্ম্যাশিং টাইম।" সিন্ধু এই ছবিতে কমেন্ট করেন, "রণবীর ও দীপিকা, তোমাদের সঙ্গে দারুণ সময় কাটালাম। আবার দেখার আশায় রইলাম।"
 

78

রণবীর দীপিকাকে আবারও কবির খানের '৮৩' তে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে। যেখানে রণবীর ক্রিকেটার কপিল দেব এবং দীপিকা কপি দেবের স্ত্রী রোমির ভূমিকায় অভিনয় করবেন।
 

88

প্রসঙ্গত এই পার্টির কারণ কিছু জানা যায়নি। তবে প্রাথমিকভাবে অনুমান পিভি সিন্ধুর টোকিও অলিম্পিক্সে পদক জয়ের উপলক্ষ্যেই তারা ডিনারে মিলিত হয়েছিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos