কোটি কোটি হৃদয় ভেঙে চুরমার, বাগদান সারলেন টেনিস সুন্দরী শারাপোভা

চলতি বছরেই টেনিসকে বিদায় জানিয়েছেন রাশিয়ান টেনিস সুন্দরী মারিয়া শারাপোভা। এবার জীবনের খেলায় জুটি বেঁধে নিলেন তিনি। সম্প্রতি নিজের বাগদান সেরেছেন মারিয়া শারাপোভা। কোটি কোটি ভক্তের হৃদয় ভেঙে চুরমার করে শুরু করলেন জীবনের নয়া ইনিংস।
 

Sudip Paul | Published : Dec 20, 2020 11:35 AM IST

18
কোটি কোটি হৃদয় ভেঙে চুরমার, বাগদান সারলেন টেনিস সুন্দরী শারাপোভা

নিজের দীর্ঘ কেরিয়ারে ৫টি গ্র্যান্ড স্ল্যাম সহ একাধিক ট্রফি জিতেছেন রাশিয়ান টেনিস সুন্দরী। টেনিস কোর্টে তাঁর খ্যাতি বিশ্বজোড়া। চলতি বছরের ফ্রেব্রুয়ারি মাসে টেনিসকে বিদায় জানিয়েছিলেন মারিয়া শারাপোভা।
 

28

টেনিস কেরিয়ারে তার রূপে মুগ্ধ ছিলেন আট থেকে আশি সকলেই। টেনিস জগতের অন্যতম হার্টথ্রব তিনি। তার টেনিস কেরিয়ারে নানা বিতর্কেও জড়িয়েছেন তিনি।          ছবি সৌজন্যেঃ ইনস্টাগ্রাম

38

এবার সবকিছুকে পেছনে ফেলে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে যাচ্ছেন মারিয়া শারাপোভা। কোটি কোটি ভক্তের হৃদয় ভেঙে চুরমার করে নাগদান সারলেন টেনিস সুন্দরী।
       ছবি সৌজন্যেঃ ইনস্টাগ্রাম

48

ব্রিটিশ ব্যবসায়ী অ্যালেক্সজান্ডার গিলকসের সঙ্গে বাগদান সারলেন মারিয়া শারাপোভা। নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের বাগদান সারার কথা জানিয়েছেন শারাপোভা।
 

58

বাগদানের খবর পোস্ট করে তিনি লেখেন, 'প্রথমদিন দেখা হওয়ার পরই আমি হ্যাঁ বলেছিলাম। এটাই আমাদের ছোট্ট গোপনীয় কথা। তাই না গিলকস?' শারাপোভার বাগদত্তা ব্রিটেনের নামকরা ব্যবসায়ী এবং ফ্যাশন ডিজাইনার। তিনি ব্রিটিশ যুবরাজ প্রিন্স উইলিয়ামসের বন্ধু।
 

68

এর আগেও একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন মারিয়া শারাপোভা। গিলকসও আগে বিয়ে করেছিলেন। তবে সেই সম্পর্কের বিচ্ছেদ ঘটে। নতুন সম্পর্কে খুশি দুজনই।
 

78

বাগদানের খবর প্রকাশ্যে আসতেই শুভেচ্ছার জোয়ারে ভেসেছেন মারিয়া শারাপোভা ও অ্যালেক্সজান্ডার গিলকস।
 

88

 খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন তারা।  বিশ্ব জুড়ে কোটি কোটি ভক্তরা আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন শারাপোভা ও গিলিকসকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos