টোকিওতে লক্ষ্য সোনা, নতুন অস্ত্রে শান সিন্ধুর, নিজেকেও সাজিয়ে তুলেছেন অলিম্পিকের সাজে

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। তারপরই ২৩ জুলাই থেকে শুরু হতে চলেছে টোকিও অলিম্পিক্স। কিন্তু অলিম্পিক জ্বর এখন থেকেই কাবু করে ফেলেছে রিও অলিম্পিকের রূপো জয়ী পিভি সিন্ধুকে। তাই অলিম্পিকের সাজেই নিজেকে সাজিয়ে তুলছেন ভারতীয় শাটলার।
 

Sudip Paul | Published : Jul 15, 2021 6:15 AM IST

110
টোকিওতে লক্ষ্য সোনা, নতুন অস্ত্রে শান সিন্ধুর, নিজেকেও সাজিয়ে তুলেছেন অলিম্পিকের সাজে

রিও অলিম্পিকের ফাইনালে উঠেও রূপো নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল ভারতীয় ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধুকে। ক্যারোলিনা মারিনের কাছে হারতে হয়েছিল তাকে।
 

210

তবে এবার আর রূপো নয়, সোনা জয়ের জন্য বদ্ধপরিকর তারকা শাটলার। অলিনম্পিকের জন্য কঠোর পরিশ্রম করেছেন সিন্ধু।

310

অলিম্পিকের দিন যতই এগিয়ে আসছে ততই 'অলিম্পিক জ্বর' কাবু করে তুলছে পিভি সিন্ধুকে। টোকিও নামার অপেক্ষায় ছটফটট করছেন তিনি।

410
অপেক্ষা না করতে পেরে নিজেরে অলিম্পিকের সাজে সাজিয়ে তুলেছেন ভারতীয় তারকা শাটলার। নিজের নোখে অলিম্পিক রিংয়ের নেল আর্ট করিয়েছেন তিনি।
510
সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন,‘সবার মতো আমিও অলিম্পিক্স জ্বরে ভুগছি। আর তো মাত্র ১০ দিন। টোকিয়োতে পা রাখার অপেক্ষায় আছি।’
610
পিভি সিন্ধুর এই নেল আর্ট ঝড়ে গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তার ভক্ত-অনুরাগী থেকে সকলেই খুবই পছন্দ করেছে তার এই সাজ।
710

এছাড়াও অলিম্পিকে সাফল্যের জন্য নিজের খেলায় বিশেষ অস্ত্র তৈরি করেছেন বলে জানিয়েছেন সিন্ধু। তবে এখনই তা প্রকাশ করতে নারা তারকা শাটলার।

810

সিন্ধু জানিয়েছেন, এ বারের অলিম্পিক্সে বাজিমাত করার জন্য একটা নতুন অস্ত্রে শান দিয়েছি। তবে সেটা এখন গোপন রাখাই ভাল। কারণ প্রচার মাধ্যমের কাছে সেটা নিয়ে আলোচনা করলে বিপক্ষ সজাগ হয়ে যাবে। এই অস্ত্রকে যাতে কাজে লাগাতে পারি সেই জন্য অনেক পরিশ্রম 

910

সোনা জয়ের জন্য যে এবার বদ্ধপরিকর সিন্ধু সেই কথাও জানিয়েছেন। বলেছেন,'দেশের জার্সি গায়ে চাপিয়ে সব সময় সেরা ফল করার চেষ্টা করেছি। এ বারও সেই ধারা বজায় থাকবে। রিও-তে অল্পের জন্য সোনা হাতছাড়া করেছিলাম। এ বার সেই দুঃখ মেটাতে চাই।'

1010

টোকিও অলিম্পিকে যেন শুধু পোডিয়াম ফিনিশ নয়, সোনা জিতে দেশের নাম উজ্জ্বল করতে পারেন পিভি সিন্ধু, সেই শুভকামনাই করছে পুরো দেশ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos