১৪ বছরের বান্ধবীকে বিয়ে করলেন নাদাল, ছবির কোলাজে সম্পর্কের রসায়ন

টেনিস তারকার ১৪ বছরের সম্পর্কের অবসান। এবার শুধু গার্লফ্রেন্ড নয়। নিজের প্রিয় বান্ধবী সিসকা পেরেয়োর সঙ্গে বিয়ে সেরে ফেললেন ১৯টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী রাফায়েল নাদাল। ১৪ বছরের লম্বা সম্পর্কের ইতি টেনে এবার তাঁর সঙ্গে বিবাহিত জীবন শুরু করলেন রাফা। সম্পর্কে মিষ্টি, দুষ্টু সম্পর্কে নাদালের সঙ্গে ছোট থেকেই জরিয়ে ছিলেন সিসকা। তারপর স্পেনের অন্যতম সেরা টেনিস তারকা হয়ে উঠলেন নাদাল। এবার তাঁর সফলতম কেরিয়ারের পাশাপাশি শুরু করলেন সফলতম প্রেমের নয়া ইনিংস। কোর্টে রিভার্স স্ম্যাশের করে বেশ কিছু ট্রফি নিজের নামে করেছেন নাদাল। এবার সেই মতন নাদালের জীবনে নয়া মোড় খুলে গেল। নিজের বান্ধবীর সঙ্গেই এবার বিয়েটা সেরে ফেললেন নাদাল। ৩৩ বছর বয়সে ৩১য়ের সিসকাকে বিয়ে করলেন নাদাল। বিয়ে থেকে দুষ্টু মিষ্টি সম্পর্কের সব চিত্র এক ঝলকে।

Anirban Sinha Roy | Published : Oct 20, 2019 10:08 AM IST / Updated: Oct 20 2019, 08:01 PM IST

18
১৪ বছরের বান্ধবীকে বিয়ে করলেন নাদাল, ছবির কোলাজে সম্পর্কের রসায়ন
বিবাহিত জীবন শুরু করলেন নাদাল। ছোট বেলার বান্ধবী সিসকা পেরেয়োর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তিনি। দুষ্টু মিষ্টি সম্পর্কে নয়া মোড় দিলেন টেনিস কোর্টের অন্যতম রাজা রাফা। বিয়েটা সারলেন গোপন ভাবেই। ঘনিষ্ঠদের সঙ্গে সেলিব্রেট করলেন বিয়ে। মালোরোকার এক প্রাসাদে রাজকীয় ভাবেই বিয়ে করলেন ১৯টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী তারকা।
28
প্রতিযোগিতায় জেতার পর বান্ধবীর সঙ্গে চুম্বনে আবদ্ধ নাদাল। জয়ের স্বাদ ভাগ করে নিতে বান্ধবীর ঠোঁটে ঠোঁট নাদালের। বান্ধবী সিসকার সঙ্গে আলিঙ্গনে ব্যস্থ রাফা।
38
সমুদ্র সৈকতে খোশ মেজাজে বান্ধবীর সঙ্গে ছুটি কাটাছেন স্পেনের টেনিস তারকা। বান্ধবীর সঙ্গে চুম্বনের মুহূর্ত।
48
প্রেমে কাতর নাদাল। ছুটি কাটাতে এসে সমুদ্র সৈকতে বান্ধবীর কোলেই মাথা রেখে বিশ্রাম নাদালের। জমজমাট স্প্যানিশ জুটি।
58
সমুদ্রে ভাসছে জাহাজ। তাঁর মাঝেই গভীর চুম্বনে আবদ্ধ নাদাল ও সিসকা। জমে থাকা ভালোবাসার প্রকাশ জুগলের। বিয়ের আগে এভাবেই গোপন সময় কাটাতেন নাদাল-সিসকা জুটি।
68
নিজের জন্মদিনে জলের ধারে জাহাজে বান্ধবীর সঙ্গে একান্তে ছুটি কাটাছেন ১৯টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী রাফায়েল নাদাল। গভীর চুম্বন রাফা ও সিসকার। জন্মদিনে নিজের সেরা মুহর্তের বহিপ্রকাশ নাদালের। অনেকটা টাইটানিকের আবহাওয়া।
78
খেলার সময় সব সময় দর্শকের আসনে বসে থাকেন রাফার বান্ধবী সিসকা। তেমনই সব সময় একে অপরের পাশে থাকার আশ্বাস দুজনের। সেভাবেই এক অনুষ্ঠানে রাফায়েল ও সিসকা।
88
প্রেমের প্রথম দিকে একে অপরের সঙ্গে মেলা মেশা। জীবনের লক্ষ্য একটাই একই সাথে পথ চলার সপথ। সেভাবেই পাশে থেকে আজ বিবাহ বন্ধনে আবদ্ধ দুই যুগল।
Share this Photo Gallery
click me!
Recommended Photos