বিশ্বের অন্যতম হটেস্ট ও সেক্সিয়েস্ট গল্ফার এই ভারতীয় বংশদ্ভূত সুন্দরী, জানুন তার কাহিনি

শুধু ইউরোপ বা অন্যান্য দেশ নয়, বর্তমানে গল্ফ খেলা ভারতেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। ক্রিকেট, ফুটবলের দেশে অনেক তরুণ-তরুণী এই খেলাকেই নিজেদের নেশা ও পেশা হিসেবে বেছে নিচ্ছেন। তাদের মধ্যে অন্যতম শর্মিলা নিকোলেট। শর্মিলা বিশ্বের সবচেয়ে সুন্দর গল্ফ খেলোয়াড়দের মধ্যে অন্যতম। সুন্দরী হওয়া ছাড়াও সবচেয়ে কম বয়সী এবং সবচেয়ে মেধাবী গল্ফারদের মধ্যেও অন্যতম শর্মিলা। সাতারু হিসেবেও যথেষ্ট সুনাম রয়েছে শর্মিলার। আসুন তাহলে জেনে নেওয়া যাক বিশ্বের সবচেয়ে সুন্দরী ও সেক্সি গল্ফার সম্পর্কে।
 

Sudip Paul | Published : Jun 1, 2021 1:40 PM IST / Updated: Jun 01 2021, 07:13 PM IST

110
বিশ্বের অন্যতম হটেস্ট ও সেক্সিয়েস্ট গল্ফার এই ভারতীয় বংশদ্ভূত সুন্দরী, জানুন তার কাহিনি

ছোট বেলা থেকেই স্পোর্টসের প্রতি আগ্রহ ছিল শর্মিলার। খেলা তাকে বরাবর টানত। একাধিক খেলার প্রতি তার নেশা ছিল। তবে গল্ফ ও সাঁতার তার খুব প্রিয় ছিল।

210

শর্মিলা নিকোলেট, ১১ বছর বয়স থেকে গল্ফ খেলেন, তিনি বিশ্বের অন্যতম সেরা গল্ফ খেলোয়াড়। তিনি এখনও পর্যন্ত গল্ফে ১১ টি শিরোপা জিতেছে।

310

সেরা গল্ফার হওয়ার পাশাপাশি শর্মিলাও বিশ্বের সবচেয়ে সুন্দরী ও সেক্সি গল্ফারদের মধ্যে অন্যতম। তাদের লম্বা উচ্চতা এবং সৌন্দর্য মানুষকে বরাবর আকর্ষণ করে।

410
শর্মিলা একজন ভারতীয়, তবে তার বাবা মার্কি নিকলেট ফ্রান্সের নাগরিক এবং তাঁর মা সুরেখা ভারতের বাসিন্দা। ভারতের প্রতিও তার ভালোবাসা রয়েছে।
510

শর্মিলা নিকোলেটের খেলাধুলায় সাফল্য ও তার রূপ ও ব্যক্তিত্বের কারণে সোশ্যাল মিডিয়ায় তার ভক্তের সংখ্যা কয়েক মিলিয়ন। সোশ্যাল মিডিয়ায় কার্যত মানুষের হৃদয়কে শাসন করেন শর্মিলা।

610

শর্মিলা নিকলেট ইউরোপীয় ট্যুরে যোগ্যতম গল্ফার। নিকলেট  ২০০৭ সালে লেডি গল্ফার এবং ২০১০ সালে ওয়াগএআইএর বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন।

710

গল্ফার হওয়ার পাশাপাশি নিকলেটও একজন দুর্দান্ত সাঁতারু। তিনি জাতীয় সাব জুনিয়র সাঁতার চ্যাম্পিয়ন পাশাপাশি অনেক শিরোপা জিতেছেন।

810

নিজের শারীরিক ফিটনেসর উপর সর্বদা খুবই নজর দেন শর্মিলা। তার উচ্চতা ৫ ফুট ১১ ইঞ্চি। তার মনমোহনী রূপ আকর্ষণ করে সকলকে। 

910

সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় শর্মিলা নিকোলেট। নিজের ঘনঘন ছবি শেয়ার করেন। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয় নেট দুনিয়ায়।
 

1010

আগামি দিনেও খেলার মাধ্যমেই নিজেকে আরও প্রতিষ্ঠিত করতে চান শর্মিলা নিকোলেট। নিজের, পরিবারের ও দেশের নাম উজ্জবল করাই তার লক্ষ্য।

Share this Photo Gallery
click me!
Recommended Photos