বিকিনিতে উন্মুক্ত বেবি বাম্প, মা হতে চলেছেন টেনিস সুন্দরী মারিয়া শারাপোভা

টেনিস কোর্টকে বিদায় জানিয়েছেন অনেক দিন আগেই। তবে জনপ্রিয়তায় এতটুকু ভাঁটা পড়েনি টেনিস সুন্দরী মারিয়া শারাপোভার। নিজের জন্মদিনে এববার ভক্তদের সুখবর জানালেন প্রাক্তন টেনিস তারকা। মা হতে চলেছেন মারিয়া শারাপোভা সেই খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সঙ্গে শেয়ার করে নিলেন রুশ টেনিস গ্ল্যামার কুইন। তারপর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন পাঁচটি গ্র্যান্ড স্ল্যামের মালিক। 
 

Sudip Paul | Published : Apr 20, 2022 9:13 AM IST

18
বিকিনিতে উন্মুক্ত বেবি বাম্প, মা হতে চলেছেন টেনিস সুন্দরী মারিয়া শারাপোভা

রাশিয়ান টেনিস গ্ল্যামার কুইন মারিয়া শারাপোভা ২০২০ সালে ২৬ ফেব্রুয়ারি টেনিস কোর্টকে বিদায় জানিয়েছেন।টেনিস দুনিয়ায় সব থেকে সুন্দরী, হট, গ্লামারস, সেক্সি খেলোয়ারদের মধ্যে মারাদোনা অন্যতম সেরা। তার রূপের এক ঝলক সকলকে ঘায়েল করত ও এখনও করে। টেনিসকে বিদায় জানালেও তার জনপ্রিয়তায় এতটুকু ঘাটতি পড়েনি এখনও।

28

টেনিসকে বিদায় জানানোর পর জানা গিয়েছিল তার প্রেম জীবনের কথা।  ২০২০ সালের ডিসেম্বর মাসে শারাপোভা ও ব্রিটিশ ব্যবসায়ী আলেকজান্ডার গ্লিকস ঘোষণা করেন তাঁরা এনগেজড। কিন্তু শোনা যায় তার কয়েক বছর আগে থেকেই তাদের মধ্যে সম্পর্ক ছিল। কিন্তু তাকা সেই কথা প্রকাশ্যে আনেননি। অবসরের পর তারা এক হয়। মারিয়া নিজেও জানিয়েছিলেন সেই কথা।
 

38

অবশেষে ২০২২ সালে ১৯ এপ্রিল নিজের জন্মদিনের দিন সবথেকে বড় সুখবরটা দিলেন মারিয়া শারাপোভা। মা হচ্ছেন মারিয়া শারাপোভা। নিজেই এ কথা জানিয়েছেন পাঁচ বারের গ্র্যান্ড স্লাম জয়ী ৩৫ বছর বয়সী এই  প্রাক্তন টেনিস তারকা।  ইন্সটাগ্রামে একটি পোস্টের মাধ্যমে এখবর শেয়ার করেন। সেখানে স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর বেবি বাম্প। সমুদ্রের তীরে বিকিনি পরিহিত অবস্থায় নিজের বেবি বাম্পের ছববি শেয়ার করেন শারাপোভা।
 

48

ইন্সটাগ্রাম পোস্টে দেখা যায় তিনি একটি বিচে দাঁড়িয়ে আছেন। ক্যাপশনে লেখা, “শুভারম্ভ। দু'জনের হয়ে জন্মদিনের কেক খাচ্ছি। এটাই হয়ত আমার বিশেষত্ব।” এরপরই শুভেচ্ছার বন্যা বয়ে যায় শারাপোভার পোস্টে। সমর্থক থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই তাঁকে শুভেচ্ছা জানাতে থাকেন। এই বছরের শেষে, বা ২০২৩ সালের শুরুতে সন্তানের জন্ম দেবেন শারাপোভা।
 

58

এই খবর শেয়ার করার পর থেকেই বিশ্ব জুড়ে টেনিস প্লেয়াররা শুভেচ্ছা জানিয়েছেন ৫ বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী টেনিস গ্ল্যামার কুইনকে। আগামি দিনেও শারাপোভা এই ময়টা কেমনভাবে কাটাচ্ছেন তা দেখার অপেক্ষায় রয়েছেন সকলেই।  একইসঙ্গে কবে এই স্টার কিড আসবে কার প্রতীক্ষাও শুরু করে দিয়েছেন টেনিস সুন্দরীর ফ্যান-ফলোয়ার্স থেকে পরিজনরা। 

68

কেরিয়ারের পুরোটা সময় রাশিয়ার হয়ে খেলেছেন শারাপোভা। তিনি একমাত্র রাশিয়ান মহিলা যিনি ক্যারিয়ারে গ্র্যান্ড স্ল্যাম জিতেছেন। কিন্তু তিনি বরাবরই মার্কিন যুক্তরাষ্ট্রে থেকেছেন। সেখানে রয়েছে তাঁর দুটো বাড়ি। ক্যালিফোর্নিয়ার ম্যানহ্যাটন বিচে ও ফ্লোরিডার লংবোট কি-তে বাড়ি রয়েছে তাঁর। ক্যারিয়ারে একাধিক বিতর্ক থাকলেও তিনি পারফরমেন্সের দিক থেকে নিজেকে শীর্ষে রেখেছেন।

78

২১ সপ্তাহ বিশ্ব টেনিস ব়্যাঙ্কিংয়ে এক নম্বরে ছিলেন তিনি। সঙ্গে তাঁর ঝুলিতে রয়েছে পাঁচটা গ্র্যান্ড স্ল্যাম। এক বার করে অস্ট্রেলিয়ান ওপেন (২০০৮), উইম্বলডন (২০০৪) এবং ইউএস ওপেন (২০০৬) জিতেছেন শারাপোভা। দু’বার ফরাসি ওপেন (২০১২, ২০১৪) জিতেছেন। তাঁর মোট সম্পত্তি ২১০০ কোটি টাকার বেশি। এছাড়া রয়েছেন তাঁর একাধিক গাড়ি।

88

সোশাল মিডিয়াতেও খুবই সক্রিয় মারিয়া শারাপোভা। ঘনঘন তার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। টেনিসকে বিদায় জানানোর পর প্রিয় তারকার জীবনের যাবতীয় খবর পৌতে সোশ্য়াল মিডিয়ায় একমাত্র ভরসা ফ্যানেদের। তাই শারাপোভা কোনও ছবি শেয়ার করার পর তা মুহূর্তের মধ্যে নেট দুনিয়ায় ভাইরাল হয়। বর্তমানে তার গর্ভবতী হওয়ার খবর দেওয়ার পর শুভেচ্ছার জোয়ারে ভাসছেন টেনিস সুন্দরী। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos