নন-গেমারদের জন্য বাজারে সবচেয়ে ভালো ফোন কোনগুলি? দেখে নিন ৫টা সেরা ফোনের তালিকা

সব মোবাইল ফোন ব্যবহারকারী নিশ্চয়ই ফোনে গেম খেলতে ভালবাসেন না। আপনি যদি এমনই একজন হন, তাহলে আপনার অবশ্যই এমন ফোন দরকার যা নন-গেমিং ফোন হিসেবে সেরা। দেখে নিন এমন কিছু ফোনের তালিকা যা আসতে পারে আপনার বাজেটের মধ্যেই। 

Sahely Sen | / Updated: Aug 07 2022, 10:30 PM IST

15
নন-গেমারদের জন্য বাজারে সবচেয়ে ভালো ফোন কোনগুলি? দেখে নিন ৫টা সেরা ফোনের তালিকা

Oppo Reno & Pro: এর দাম ৪৫,৯৯৯/-।  Oppo Reno 8 Pro প্রিমিয়াম এবং দেখতে উৎকৃষ্ট মানের। এটাতে খুব পাতলা বেজেল সহ একটি সুন্দর 120Hz OLED ডিসপ্লে রয়েছে। MediaTek Dimensity 8100 Max চিপ প্রতিটি অ্যাপ এবং গেম সহজে চালাতে পারে, যখন ব্যাটারি লাইফ চমৎকার। এছাড়াও আপনি ফোনের সাথে একটি দ্রুত BOW চার্জার পাবেন। আপনি ক্যামেরার পারফরম্যান্সও পছন্দ করবেন কারণ এটি সমস্ত আলোর পরিস্থিতিতে উজ্জ্বল এবং ভাল আলোকিত ফটো দেয়।
 

25

Apple iPhone SE 3rd Gen: এই ফোনটির মূল্য 41,990। iPhone SE 3rd Gen-এ A15 বায়োনিক চিপ প্যাক করে এবং দুর্দান্ত পারফরম্যান্স দেয় এবং ফোনটির সামনে এবং পিছনে এক জোড়া নির্ভরযোগ্য ক্যামেরা রয়েছে। ফোনটি ওয়াটার প্রুফ এবং এতে ধুলো প্রতিরোধের শংসাপত্র রয়েছে।

35

নাথিং ফোন (1): এর প্রারম্ভিক মূল্য ৩২,৯৯৯/-। নাথিং ফোন (1) বর্তমানে বাজারে সবচেয়ে সুন্দর চেহারার ফোন। এর অসাধারণ ভালো গ্লাইফ লাইট রয়েছে। এটির মধ্যে রয়েছে একটি উজ্জ্বল এবং মসৃণ 120Hz OLED ডিসপ্লে, অ্যান্ড্রয়েড, ভাল ব্যাটারি লাইফ, দ্রুত চার্জিং এবং ভালো-টিউন করা ক্যামেরা সেট।

45

Google Pixel 6a: এর দাম ৪৩,৯৯৯/-। Google Pixel 6a-তে রয়েছে শক্তিশালী Google টেনসর চিপ, যা সবকিছু দ্রুত চালায়। OLED ডিসপ্লে দেখতে ভালো এবং 4410 mAh ব্যাটারি এর আরেকটি বোনাস। 18W চার্জারটি ধীর হতে পারে, তবে আপনি পাবেন উজ্জ্বল টিউনযুক্ত 12MP + 12MP ডুয়াল রিয়ার ক্যামেরা, যা কিছু দারুণ স্টিল ছবি তুলতে অপরিহার্য।

55

Samsung Galaxy A73: এর মূল্য ৪১,৯৯৯/- থেকে শুরু। Samsung Galaxy A73 120Hz-এর রিফ্রেশ রেট সহ একটি 6.7-ইঞ্চি AMOLED ডিসপ্লে আছে। অভিজ্ঞতা দুর্দান্ত যদিও ব্লোটওয়্যারের জন্য নজর রাখা দরকার। ফোনটি দুর্দান্ত ব্যাটারি লাইফ আছে এবং ক্যামেরার সেটটিও বেশ নির্ভরযোগ্য। এছাড়াও এতে আপনি IP67 সার্টিফিকেশন পাবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos