Puja Bumper, মাত্র ২ টাকার বেশি খরচ করলেই পেয়ে যাবেন ৭৩০ জিবি ডেটা, ধামাকাদার প্ল্যান জিওর

যে কোনও উৎসবের আগেই গ্রাহকদের ধরে রাখতে আকর্ষণীয় অফার নিয়ে হাজির হয় টেলিকম সংস্থাগুলি। বেশ কয়েকদিনের ধরেই রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভোডাফোনের মতো টেলিকম সংস্থার মধ্যে সস্তার প্ল্যান নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই চলছে। মাত্র কয়েকদিনের মধ্যে সবাইকে পিছনে ফেলে জিও যেভাবে নিজেদের জায়গা করে নিয়েছে তাতে অনেকেরই চিন্তার ভাঁজ পড়েছে। এবার গ্রাহকদের জন্য দীর্ঘমেয়াদী সস্তার প্ল্যান নিয়ে হাজির জিও। যেখানে মাত্র ২ টাকার বেশি খরচে বাড়তি ডেটা পাবেন গ্রাহকেরা।
 

Riya Das | Published : Oct 9, 2021 7:31 AM IST

18
Puja Bumper, মাত্র ২ টাকার বেশি খরচ করলেই পেয়ে যাবেন ৭৩০ জিবি ডেটা, ধামাকাদার প্ল্যান জিওর

মাত্র কয়েকদিনের মধ্যে সবাইকে পিছনে ফেলে জিও (Jio) যেভাবে নিজেদের জায়গা করে নিয়েছে তাতে অনেকেরই চিন্তার ভাঁজ পড়েছে। এবার গ্রাহকদের জন্য দীর্ঘমেয়াদী সস্তার প্ল্যান নিয়ে হাজির জিও। যেখানে মাত্র ২ টাকার বেশি খরচে বাড়তি ডেটা পাবেন গ্রাহকেরা।

28

গ্রাহকদের কথা মাথায় রেখেই সারাবছর বিভিন্ন দামের প্রিপেইড এবং পোস্টপেইড প্ল্যান অফার করে থাকে জিও। তবে আপনি যদি সারাবছর ইন্টারনেট এবং আনলিমিটেড কলের ভ্যালিডিটি রয়েছে এমন কোনো প্ল্যান পেতে চান, তা নিয়ে হাজির জিও।
 

38

গ্রাহকদের জন্য জিও নিয়ে এসেছে ২৩৯৭ এবং ২৩৯৯ টাকার প্রিপেড প্ল্যান। এবং এই দুটি প্ল্যানে মাত্র ২ টাকার বেশি খরচ করলেই বাড়তি ডেটা পাবেন গ্রাহকেরা। দুটি প্ল্যানের ভ্যালিডিটি রয়েছে ৩৬৫ দিন।
 

48

জিও-র ২৩৯৭ টাকার প্ল্যানে রয়েছে প্রতিদিন ১ জিবি ডেটা। পুরো প্যাকে মোট ডেটা পাওয়া যাবে ৩৬৫ জিবি। এই প্ল্যানে রোজের ১ জিবি ডেটা যে খরচ করতে হবে তার কোনও ব্যাপার নেই।

58

 জিও-র ২৩৯৭ টাকার প্ল্যানে আনলিমিটেড ডোমেস্টিক কলের সুবিধা রয়েছে।  প্রতিদিন ১০০ টা করে এসএমএস করতে পারবেন গ্রাহকেরা। সেই সঙ্গে  জিও টিভি, জিও মুভিস সহ সমস্ত অ্যাপের ফ্রি-সাবস্ক্রিপশন রয়েছে।

68


 জিও-র  ২৩৯৭ টাকার প্ল্যানের চেয়ে মাত্র ২ টাকা বেশি খরচ করলে ২৩৯৯ টাকার প্ল্যানে রয়েছে দ্বিগুণ ডেটার সুবিধা।  এই প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন ২ জিবি ডেটা। 
 

78


 ২৩৯৯ টাকার প্ল্যানে মোট ডেটা পাওয়া যাবে ৭৩০ জিবি ডেটা।প্রতিদিন ১০০ টা করে এসএমএস করতে পারবেন গ্রাহকেরা। সেই সঙ্গে  জিও টিভি, জিও মুভিস সহ সমস্ত অ্যাপের ফ্রি-সাবস্ক্রিপশন রয়েছে।

88

এই প্ল্যানের ভ্যালিডিটি থাকবে মোট ৩৬৫ দিন। এবার গ্রাহকদের জন্য দীর্ঘমেয়াদী সস্তার প্ল্যান নিয়ে হাজির জিও। দীর্ঘমেয়াদী এই প্ল্যানে আনলিমিটেড ফোন কলের সঙ্গে মিলবে একগুচ্ছ সুযোগ সুবিধা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos