Amazon Prime ও Netflix এর সাবস্ক্রিপশন মিলবে বিনামূল্যে, মোবাইলে রিচার্জ করুন এই প্ল্যানগুলি

আজকাল রিচার্জ  প্ল্যান করার সময় কেবল কলিং এবং এসএমএসের সুবিধা হয়, গ্রাহকরা ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পেতেও ইচ্ছুক। এমন পরিস্থিতিতে যদি নেটফ্লিক্স (Netflix), অ্যামাজন প্রাইম (Amazon Prime) এবং হটস্টারের (Hotstar) ফ্রি সাবস্ক্রিপশন পেতে চান, তবে জিও (Jio), এয়ারটেল (Airtel) এবং ভি-এর (Vi) এই  প্ল্যানগুলি কিনতে পারেন। আজকাল সমস্ত বড় টেলিকম সংস্থাগুলি তাদের ব্যবহারকারীদের বিনামূল্যে ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন দিচ্ছে। জেনে নিন যে কোন  প্ল্যানগুলিতে আপনি নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম এবং ডিজনি + হটস্টারের কাছ থেকে নিখরচায় সাবস্ক্রিপশন অফার পাবেন।

deblina dey | Published : Mar 17, 2021 8:26 AM IST

16
Amazon Prime ও  Netflix এর সাবস্ক্রিপশন মিলবে বিনামূল্যে, মোবাইলে রিচার্জ করুন এই প্ল্যানগুলি

জিও (Jio)- আপনি যদি জিও (Jio) গ্রাহক হন এবং ওটিটি প্ল্যাটফর্মের জন্য নিখরচায় সাবস্ক্রিপশন চান, তবে সংস্থাটি নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম এবং ডিজনি + হটস্টারের এর সাবস্ক্রিপশন পাবেন বিনামূল্যে। 

26

এর জন্য জিও (Jio) ৩৯৯ টাকা, ৫৯৯, ৭৯৯, ৮৯৯ টাকা এবং ১৪৯৯ টাকার পোস্টপেইড প্ল্যানে বিনামূল্যে এই প্লাটফর্মগুলির সাবস্ক্রিপশন দিচ্ছে। আপনার প্রয়োজন এবং বাজেট অনুযায়ী আপনি যে কোনও  প্ল্যান কিনতে পারবেন।

36

এয়ারটেল (Airtel)- আপনি যদি এমন কোনও এয়ারটেল  প্ল্যান কিনতে চান যেখানে আপনি ফ্রি ওটিটি প্ল্যাটফর্মের সুবিধা পেয়ে থাকেন তবে এয়ারটেল (Airtel) তার ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে ডিজনি + হটস্টারের সাবস্ক্রিপশন দিচ্ছে। 
 

46

আপনি এয়ারটেলের (Airtel) ৪০১ টাকার রিচার্জ প্ল্যান কিনতে পারেন যেখানে ডিজনি + হটস্টারের সাবস্ক্রিপশন বিনামূল্যে দেওয়া হচ্ছে। এ ছাড়া ৪৯৯ টাকার  প্ল্যানে অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশনও বিনামূল্যে পাবেন। তবে এয়ারটেলের (Airtel) কোনও  প্ল্যানে আপনাকে নেটফ্লিক্সের (Netflix) সাবস্ক্রিপশন এর সুবিধা নেই।

56

ভোডাফোন- আইডিয়া (Vi)- আপনি যদি ভোডাফোন (Vi) গ্রাহক হন এবং এমন কোনও  প্ল্যানের সন্ধান করছেন যা আপনি ওটিটি প্ল্যাটফর্মের জন্য নিখরচায় সাবস্ক্রিপশন পাবেন, তবে আপনি প্রতি বছর ৪০১ টাকার মাসিক এবং ২৫৯৯ টাকার বার্ষিক  প্ল্যান কিনতে পারেন। এই  প্ল্যানে এক বছরের জন্য ডিজনি + হটস্টারের বিনামূল্যে হটস্টারের (Hotstar) ফ্রি সাবস্ক্রিপশন পাবেন।

66

ভোডাফোন (Vi) তাদের পোস্টপেইড  প্ল্যানগুলিতে নেটফ্লিক্স (Netflix) এবং অ্যামাজন প্রাইমের (Amazon Prime) নিখরচায় সাবস্ক্রিপশনও দিচ্ছে। ১,০৯৯ টাকার পোস্টপেইড  প্ল্যান আপনি নিখরচায় নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন পাবেন। এ ছাড়া হটস্টারকে ৪০১, ৬০১, ৫০১ এবং ৮০১ টাকার রিচার্জের  প্ল্যানে বিনামূল্যে চাঁদা দেওয়া হয়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos