এয়ারটেল থেকে জিও-ভোডাফোন এবং বিএসএনএল -এর নজর কাড়া ১০ ডেটা প্ল্যান

বর্তমানে এখন ইন্টারনেটের যুগ। কাজ থেকে শুরু করে পড়াশোনা সবেতেই ইন্টারনেট প্রয়োজন। এয়ারটেল থেকে জিও-ভোডাফোন এবং বিএসএনএলে রেয়েছে আকর্ষণীয় ডেটা প্ল্যান। দেখে নিন তেমনই ১০ টি নজর কাড়া ডেটা প্ল্যান।

Poulomi Nath | Published : Mar 15, 2021 7:18 AM IST

110
এয়ারটেল থেকে জিও-ভোডাফোন এবং বিএসএনএল -এর নজর কাড়া ১০ ডেটা প্ল্যান

এয়ারটেল (Airtel)- এয়ারটেলের একটি আকর্ষণীয় প্ল্যান হল ৩৪৯ টাকার প্ল্যানটি। ২৮ দিনের রিজার্জে প্রতিদিন ২ জিবি করে মাসে মোট ৫৬ ডিবি ডেটা পাওয়া যায় এই প্ল্যানে। এছাড়াও প্রতিদিন ১০০ টি করে ফ্রি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কল। 

210

এয়ারটেল (Airtel)- এয়ারটেলের ৪৪৮ টাকা প্রতিমাসের রিচার্জে পাওয়া যায় ৩ জিবি করে মাসে মোট ৮৪ ডিবি ডেটা। এছাড়াও প্রতিদিন ১০০ টি করে ফ্রি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কল। 

310

এয়ারটেল (Airtel)- এয়ারটেলের ৫৫৮ টাকার দু'মাসের রিচার্জে প্রতিদিন ৩ জিবি করে দু'মাসে মোট ১৬৮ ডিবি ডেটা পাওয়া যায়। এছড়াও আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০ টি ফ্রি এসএমএস।

410

জিও (JIO)- জিও -তে যে একাধিক আকর্ষণীয় প্ল্যান রয়েছে তা কাররই অজানা নয়। এর মধ্যে ৩৪৯ টাকার প্ল্যানটি একটি আকর্যণীয় প্ল্যান। ২৮ দিনের এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি করে মাসে মোট ৮৪ জিবি ডেটা পাওয়া যায়। এছাড়াও প্রতিদিন ১০০ টি করে ফ্রি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কল। 

510

জিও (JIO)- জিও -র ৪০১ টাকার প্ল্যানটিও একটি আকর্যণীয় প্ল্যান। ২৮ দিনের এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি করে মাসে মোট ৮৪ জিবি ডেটা পাওয়া যায়। এছাড়াও এক্সট্রা ৬ জিবি ডেটা এবং প্রতিদিন ১০০ টি করে ফ্রি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কল -এর সুবিধা রয়েছে এই প্যাকে। 

610

জিও (JIO)- জিও -র ৯৯৯ টাকার প্ল্যানটিও একটি আকর্যণীয় প্ল্যান। ৮৪ দিনের এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি করে তিন মাসে মোট ২৫২ জিবি ডেটা পাওয়া যায়। এছাড়াও প্রতিদিন ১০০ টি করে ফ্রি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কল -এর সুবিধা রয়েছে এই প্যাকে। 

710

ভোডাফোন (Vodafone)- ভোডাফোন -এর ৪০১ টাকার প্ল্যানটিও একটি আকর্যণীয় প্ল্যান। ২৮ দিনের এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি করে মাসে মোট ৮৪ জিবি ডেটা পাওয়া যায়। এছাড়াও এক্সট্রা প্রতিদিন ১০০ টি করে ফ্রি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কল -এর সুবিধা রয়েছে এই প্যাকে। 

810

ভোডাফোন (Vodafone)- ভোডাফোন -এর ৬০১ টাকার প্ল্যানটিও একটি আকর্যণীয় প্ল্যান। ৫৬ দিনের এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি করে মোট ১৬৮ জিবি ডেটা পাওয়া যায়। এছাড়াও এক্সট্রা প্রতিদিন ১০০ টি করে ফ্রি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কল -এর সুবিধা রয়েছে এই প্যাকে। 

910

ভোডাফোন (Vodafone)- ভোডাফোন -এর ৮০১ টাকার প্ল্যানটিও একটি আকর্যণীয় প্ল্যান। ৮৪ দিনের এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি করে মোট ২৫২ জিবি ডেটা পাওয়া যায়। এছাড়াও এক্সট্রা প্রতিদিন ১০০ টি করে ফ্রি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কল -এর সুবিধা রয়েছে এই প্যাকে।

1010

বিএসএনএল (BSNL)- বিএসএনএল -এর ২৪৭ টাকার প্ল্যানে ৩০ দিনের প্রতিদিন ৩ জিবি করে ডেট। এছাড়াও ১০০ টি এসএমএস আনলিমিটেড ভয়েস কল -এর সুবিধা রয়েছে এই প্যাকে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos