বিনামূল্যে মিলবে ফ্রি কলিং, 'Jio' ফোন থাকলেই প্রতিমাসে পাবেন এই বিশেষ সুবিধা, জানুন কীভাবে

করোনা পরিস্থিতিত গোটা বিশ্বের ভয়াবহ পরিস্থিতি। চারিদিকে যেন ত্রাহি ত্রাহি রব। হুড়মুড়িয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যা।  একাধিক পরিষেবা বন্ধ হওয়ায় কর্মহীন হয়ে পড়েছে দেশের বহু মানুষ। এহেন সঙ্কট পরিস্থিতিতে সাহায্যের জন্য এগিয়ে এসেছে মুকেশ আম্বানির রিলায়েন্স জিও। সঙ্কট পরিস্থিতিতে বিনামূল্যে মিলবে ফ্রি কলিং-এর সুবিধা,গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে হাজির জিও।
 

Riya Das | Published : May 15, 2021 6:45 AM IST

18
বিনামূল্যে মিলবে ফ্রি কলিং, 'Jio' ফোন থাকলেই প্রতিমাসে পাবেন এই বিশেষ সুবিধা, জানুন কীভাবে

 একাধিক পরিষেবা বন্ধ হওয়ায় কর্মহীন হয়ে পড়েছে দেশের বহু মানুষ। এহেন সঙ্কট পরিস্থিতিতে সাহায্যের জন্য এগিয়ে এসেছে মুকেশ আম্বানির রিলায়েন্স জিও। 
 

28


সঙ্কট পরিস্থিতিতে বিনামূল্যে মিলবে ফ্রি কলিং-এর সুবিধা,গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে হাজির জিও।

38

এবার থেকে  জিও ফোন ব্যবহারকারীদের বিনামূল্যে কলের সুবিধা দেওয়ার জন্য রিলায়েন্স ইন্ডাস্ট্রির অলাভজনক বাহিনী রিলায়েন্স ফাউন্ডেশন-এর সঙ্গে যৌথভাবে কাজ করা শুরু করেছে। 

48


মুকেশ আম্বানির টেলিকম সংস্থা জানিয়েছে, করোনা ভাইরাসের সংকটের সময়ে যে সকল জিও ফোন গ্রাহক রিচার্জ করতে অক্ষম, তারা প্রতি মাসে ৩০০ মিনিটের আউটগোয়িং কলের সুবিধা পাবেন।

58

শুধু তাই নয়, ফ্রী কলের পাশাপাশি জিও ফোন ব্যবহারকারীদের মিলবে একটি বাই ওয়ান গেট ওয়ান রিচার্জ অফার। জিও বিবৃতিতে জানিয়েছে, মহাসঙ্কটের সময়ে জিও ফোন ব্যবহারকারীরা ৩০০ মিনিটের আউটগোয়িং কলের সুবিধা পাবেন।

68

মাসে ৩০০ মিনিট অর্থাৎ প্রতিদিন ১০ মিনিটের জন্য ফ্রি কল করার সুবিধা পাবে একজন জিও ফোন ব্যবহারকারী।

78


৩০০ মিনিট ফ্রি আউটগোয়িং কলের সুবিধার তালিকা শুধুমাত্র রাখা হয়েছে জিও ফোন ব্যবহারকারীদের। তবে এই অফার কতদিন পর্যন্ত গ্রাহকদের মিলবে তা স্পষ্ট করে কিছু উল্লেখ করা হয়নি ।
 

88

ফ্রি কলিং এর পাশাপাশি জিও ফোন গ্রাহকদের যেই বাই ওয়ান গেট ওয়ান অফার টিও দেওয়া হচ্ছে, সেটিতে যদি কেউ ৭৫ টাকার রিচার্জ করে থাকেন, তবে মিলবে আরও একটি ৭৫ টাকার রিচার্জ। প্রথম রিচার্জ শেষ হওয়ার পরে অ্যাক্টিভ হয়ে যাবে দ্বিতীয়টি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos