মাত্র ৮,৯৯৯ টাকায় দুর্দান্ত ফিচার, বিক্রি শুরু হল রিয়েলমি নারজো টেনএ

একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। বিক্রি শুরু হল রিয়েলমি-এৎ লেটেস্ট এডিশন স্মার্টফোন নারজো টেনএ । রিয়েলমি আজ দুপুর ১২ টা থেকে ফ্লিপকার্ট এবং রিয়েলমি ডটকম (realme.com) রিয়েলমি নারজো টেনএ বিক্রি শুরু হচ্ছে। জেনে নেওয়া যাক রিয়ালিমি নার্জো ফোন এর স্পেসিফিকেশন-
 

deblina dey | Published : Sep 5, 2020 10:01 AM IST / Updated: Sep 05 2020, 03:53 PM IST

16
মাত্র ৮,৯৯৯ টাকায় দুর্দান্ত ফিচার, বিক্রি শুরু হল রিয়েলমি নারজো টেনএ

মেমরি-

রিয়েলমি নারজো ১০ এ  একক ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে। এতে রয়েছে ৩ জিবি ব়্যাম ও ৩২ জিবি রম যা ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

26

অপারেটিং সিস্টেম-

রিয়েলমি নারজো ১০ এ ফোনে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ১০ এবং রিয়েলমি ইউআই ১.০। সেই সঙ্গে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৭০।

36

স্ক্রিন-

রিয়েলমি নারজো ১০ এ -তে ৬.৬-ইঞ্চ ফুল এইচডি প্লাস ১৬০০x৭০০ পিক্সেল-এর এলসিডি মাল্টি টাচ ডিসপ্লে। সেই সঙ্গে রয়েছে চোখের দৃষ্টিশক্তি রক্ষার জন্য নাইটমোড ও রয়েছে কোর্নিং গরিলা গ্লাস।

46

ক্যামেরা-

ফটোগ্রাফির জন্য এটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে। এটিতে ১২ মেগাপিক্সেল ওয়াইড সেন্সর, ২-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ২-মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ক্যামেরা ব্যবহার করা হয়েছে। 

সেলফি ক্যামেরা হিসেবে এই ফোনে ব্যবহার করা হয়েছে,৫-মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা সেন্সর। এর পাশাপাশি রয়েছে এইচডিআর প্যানোরমার মত সুবিধা।

56

কানেক্টিভিটি-

কানেক্টিভিটির জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে ওয়াইফাই ৮০২.১১ বি / জি / এন। ব্লুটুথ ৫.০ এর ওয়্যারলেস প্রযুক্তি। ইউএসবি টাইপ-সি এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক রয়েছে। সুরক্ষার জন্য, এটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। ফোনটিতে রয়েছে ফাস্ট চার্জিং প্রযুক্তি সহ ৫০০০ এমএএইচ-এর ব্যাটারি রয়েছে।

66

দাম-

রিয়েলমি নারজো ১০ এ  সো ব্লু এবং সো হোয়াইট রঙের ভেরিয়েন্টে কেনা যাবে। ভারতীয় বাজারে এই ফোনের দাম ৮,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। রিয়েলমি নারজো ১০ এ ফ্লিপকার্টে এক্সিস ব্যাংক-এর ক্রেডিট কার্ডের মাধ্যমে ফ্লিপকার্টে ৫ শতাংশ নগদ ক্যাশব্যাক পাবেন। গ্রাহকদের বিনা ব্যয়ে ইএমআই অর্থাত্, সুদের কিস্তির বিকল্পও দেওয়া হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos