Jio এর নতুন ধামাকা, মাত্র ১৯৯৯ টাকার Jio Phone-এ মিলবে ২ বছরের জন্য সমস্ত কিছু বিনামূল্যে


টেলিকম সংস্থা Reliance Jio ব্যবহারকারীদের জন্য একটি নতুন Jio Phone 2021 অফার নিয়ে এসেছে। এই প্ল্যানে Jioফোন কেনার জন্য গ্রাহককে ১৯৯৯ টাকা দিতে হবে। এর সঙ্গে, তিনি ২ বছরের জন্য আনলিমিটেড কলিং সহ প্রতি মাসে ২ GB ডেটা পাবেন। দ্বিতীয় প্ল্যানে ১৪৯৯ টাকার, যার সঙ্গে গ্রাহকও Jio Phone এর সঙ্গে দুই বছরের জন্য আনলিমিটেড কলিং সহ মাসে ২ GB ডেটা পাবেন।

deblina dey | Published : Feb 27, 2021 7:36 AM IST

17
Jio এর নতুন ধামাকা, মাত্র ১৯৯৯ টাকার Jio Phone-এ মিলবে ২ বছরের জন্য সমস্ত কিছু বিনামূল্যে

এক বছরের জন্য ৭৪৯ টাকায় আনলিমিটেড কল এবং ডেটা অফারটি রয়েছে যাতে গ্রাহকের জন্য বিশেষ সুবিধা জনক। ৭৪৯ টাকার অর্থ প্রদানের ফলে গ্রাহকরা এক বছরের জন্য রিচার্জের ঝামেলা থেকে মুক্তি পাবেন। 

27

সেই সঙ্গে আনলিমিটেড কলিং এবং 2 GB হাই-স্পিড ডেটাও পাওয়া যাবে। অফারটি ২ মার্চ থেকে ভারত জুড়ে প্রযোজ্য হবে। অফারটি সমস্ত Reliance রিটেইল এবং Jio সমস্ত দোকানের থেকে নেওয়া যেতে পারে।
 

37

লকডাউনের সময় থেকেই ৩০ কোটি ২ G Jio গ্রাহকের অবস্থা শোচনীয়। স্মার্টফোন ব্যবহারকারীদের প্রায়শই কলিংয়ের জন্য কোনও অর্থ দিতে হয় না, অন্যদিকে ফিচার  ফোন ব্যবহারকারী গ্রাহকরা যারা ভয়েস কলিংয়ের জন্য 2G ব্যবহার করেন তাদের প্রতি মিনিটে ১.২ টাকা থেকে ১.৫ টাকা দিতে হয়।

47

একই সময়ে, কানেকশন চালু রাখতে প্রতি মাসে ৫০ টাকা পর্যন্ত দিতে হয়। Jio এই অফারটিকে ২ G মুক্ত ভারতের জন্য একটি বড় পদক্ষেপ হিসাবে বর্ণনা করেছে। 

57

গত কয়েক বছরে, Jio Phone গ্রাহকের সংখ্যা ১০ কোটিতে পৌঁছেছে। তাও বর্তমানে সংস্থা  এমন ৩০ কোটি ২ G ভোক্তাদের নজর রাখছে সেরা পরিষেবা দেওয়ার জন্য।

67

Reliance Jio-র পরিচালক আকাশ আম্বানি বলেছেন, বিশ্ব যখন ৫ G বিপ্লবের পথে, তখন ভারতের ৩০ কোটি মানুষ 2 G-তে আটকে রয়েছে। তারা ইন্টারনেটের প্রাথমিক সুবিধা থেকে বঞ্চিত। 

77

গত ৪ বছর ধরে, Jio সবার কাছে ইন্টারনেট-কে ব্যবহার উপযোগী করে তুলেছে এবং প্রতিটি ভারতীয় প্রযুক্তির সুবিধা পেয়েছে। তাই নতুন Jioফোন ২০২১ সালে এই অফার আরেক ধাপ এগিয়ে গ্রাহকদের জন্য বাজারে আনছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos