ভিড় এড়িয়ে একদিনের জন্য নিরিবিলিতে ভ্রমণ, রইল কলকাতার কাছে পিঠে সেরা আট ঠিকানা

করোনার মাঝে ক্লান্ত, একদিনের জন্য কোথাও যাবেন ভাবছেন, তাহলে রইল এবার কয়েকটি সেরা ঠিকানা। তবে কেবল মাত্র একদিনর জন্যই কোনও রিসর্টে গিয়ে পাত পেরে খাওয়া আর ছুটির আমেজ। এমনই যদি পরিকল্পনা থেকে থাকে আপনার তবে নিঃসন্দেহে হাতের কাছে থাকা রিসর্ট হতে পারে আপনার ঠিকানা।

Jayita Chandra | Published : Jul 26, 2021 6:13 AM IST

18
ভিড় এড়িয়ে একদিনের জন্য নিরিবিলিতে ভ্রমণ, রইল কলকাতার কাছে পিঠে সেরা আট ঠিকানা

সুন্দরবন গেটওয়ে রিসর্ট- সুন্দরবনে একান্তে কিছুদিনের ছুটিতে নিঃসন্দেহে কাটিয়ে দেওয়া যেতে পারে এই রিসর্টে। আবার একদিনের আউটিং-এর জন্যও হতে পারে সেরা ঠিকানা। 

28

সুন্দর পরিবেশ থেকে শুরু করে সুস্বাদু খাবারের খোঁজ, সবই মিলবে এক ছাদের তলায়। তবে অনলাইনে আগে থেকে বুকিং করে তবেই আসতে হবে এখানে। খরচ পরবে ৬০০০ থেকে ৭০০০ টাকা। 
 

38

বৈদিক ভিলেজ- কলকাতার সাপুরজির কাছে বৈদিক ভিলেজ এক কথায় নির্জন ছুটি কাটানোর এক মাত্র ঠিকানা। এখানে রয়েছে ডে আউট ও রাতবাসীর দুই ব্যবস্থাই। 

48

 খরচ- ৩৬৯৮ টাকা ডে আউটের জন্য। আর ডুপ্লেক্স খরচ- ৭,৪৮৩ টাকা রাত্রীবাসের জন্য। মিলবে লাইব্রেরি, গেম ও আরও অনেক কিছুর সুবিধা। 
 

58

বাওয়ালি রাজবাড়ি - আলিসান ভোজ সঙ্গে রয়েল লাইফস্টাইলের সাক্ষী থাকতে একবার এখানে যেতেই হবে। ডে আউটও হয়, পাশাপাশি এখানে রাতেও থাকা যায়। 

68

সন্ধ্যেবেলা বিশেষ অনুষ্ঠানের আয়োজন থাকে। ব্রেকফাস্ট থেকে শুরু লাঞ্চ, টিফিন ও ডিনার রাজকিয় খাওয়ারের ঠিকানা। খরচ একরাতের জন্য ৯০২৭ টাকা কপিল। আর ডে আউটে ২০০০ টাকা মাথা পিছু। 

78

ইটাচুনা রাজবাড়ি -  রাজবাড়ির রাজকীয় ভোজ ও আদপ কায়দা চোখের পলকে হয়ে উঠবে সত্যি। একদিনের জন্য বুকিং করে নিন ইটাচুনা রাজবাড়ি। 

88

এক রাতের জন্য এখানে খরচ ৮০০০ টাকা কপিল। রয়েছে ডে আউটের ব্যবস্থাও। তার জন্যও আগে থেকে বুকিং করে নেওয়া জরুরী। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos