হাসপাতাল থেকেই 'মেগা অরাপেশন' করোনা আক্রান্ত ট্রাম্পের, ভিডিও প্রকাশ করে বার্তা দিলেন তিনি

শুক্রবারই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্পও। শনিবারই মার্কিন প্রেসিডেন্টকে ওয়াশিংটনের কাছে ওয়ান্টার রিড সেনা হাসপাতালে ভর্তি করা হচ্ছে। আর সেখান থেকেই নির্বাচনী প্রচার চালিয়ে যাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট। 

Asianet News Bangla | Published : Oct 4, 2020 7:25 AM IST

110
হাসপাতাল থেকেই 'মেগা অরাপেশন' করোনা আক্রান্ত ট্রাম্পের, ভিডিও প্রকাশ করে বার্তা দিলেন তিনি

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন শুক্রবার। শনিবার তাঁকে সেনা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। 

210

 সেখান থেকেই ভিডিও বার্তা দিয়ে মর্কিন রাষ্ট্রপতি নিজের শারীরিক অবস্থার কথা জানিয়েছেন। তিনি বলেছেন বর্তমানে তিনি ভালো রয়েছেন। কিছুটা স্বাভাবিক বোধ করছেন। তবে আগামী ৪৮ ঘণ্টার মধ্যেই তাঁকে চূড়ান্ত পরীক্ষা দিতে হবে বলে জানিয়েছেন তিনি। 

310

 মার্কিন রাষ্ট্রপতি ভিডিও বার্তায় বলেছেন তিনি ভালো রয়েছেন। পাশাপাশি নিজেকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে কঠোর পরিশ্রম করছেন। তবে হাসপাতালে থাকতে ভালো লাগছে না বলেও ইঙ্গিত দিয়েছেন। 

410

আগামী ৩ নভেম্বর মার্কিন রাষ্ট্রপতি নির্বাচন। এই পরিস্থিতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কিছুটা হলেও ভোট প্রচার থেকে দূরে সরে গেছেন ট্রাম্প। 

510

সেই শূণ্যস্থান পুরণ করতে অসুস্থ শরীরেও রীতিমত তৎপর মার্কিন প্রেসিডেন্ট। হাসপাতাল থেকেই প্রচার কাজ চালিয়ে যাচ্ছেন বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। উদাহরণ হিসেবে তাঁরা দেখিয়েছেন শনিবার রাতের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিওটি। 

610

মার্কিন রাষ্ট্রপতি হাসপাতাল থেকেই চালু করেছেন 'অরাপেশন মেগা'। যার অর্থ আবার আমেকিরাকে শীর্ষ পৌঁছে দেওয়া। রাজনৈতিক বিশেষজ্ঞদের কথায় এই ভিডিওটির মাধ্যমে তিনি তাঁর অনুগামী আর সমর্থকদের পুনরুজ্জীবিত করতে চাইছেন। 

710

যতক্ষণ না রাষ্ট্রপতি নির্বাচনী প্রচারে অংশ নিতে পারছেন তৎক্ষণ এই ভিডিও তাঁর হয়ে প্রচারে চালাবে। 

810

ট্রাম্পের সহযোগী  স্টিপিয়েন মনে করছেন ডোনাল্ড ট্রাম্প সুস্থ না হওয়ায় পর্যন্ত অপারেশন মেগাই তাঁর সমর্থনে প্রচার চালাবে। আর এই প্রচারে মার্কিন প্রেসিডেন্ট লাভ পাবেন বলেও আশা করা হচ্ছে। 

910

মার্কিন প্রেসিডেন্ট  নির্বাচনের আগে এই সময়ই প্রচারের মরশুম। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় তাঁর সফরসূচিতে কোপ পড়েছে। 

1010

  করোনাভাইরাসের সংক্রমণ, মার্কিন যুক্তরাষ্ট্রে বেকারি, আর্থিক মন্দাসহ জলন্ত ইস্যুগুলিতে কিছুটা হলেও সমস্যা বাড়িয়েছিল ট্রাম্পের। সেই জাগয়াগুলিতেই আঘাত করছিলেন প্রতিপক্ষ জো বিডন। এবার দেখার করোনাভাইরাসের সংক্রমিত হয়ে ট্রাম্প মার্কিনিদের অনুভূতি কাড়তে পারেন কিনা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos