তৃণমূলের প্রার্থী তালিকা বেরতেই - কেউ কাঁদছেন, কোথাও অবরোধ, দলীয় কার্যালয়ে ভাঙচুর

শুক্রবার প্রার্থী তালিকা ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এইবার অনেক জায়গাতেই বদলে দেওয়া হয়েছে প্রার্থীর মুখ। টিকিট পাননি গতবারের বেশ কয়েকজন জয়ী বিধায়কও। ৮০-ঊর্ধ্ব ব্যক্তিদের প্রার্থী করা হয়নি কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে। কিন্তু প্রার্থী তালিকা প্রকাশের পরই রাজ্যের জায়গায় জায়গায় মিশ্র প্রতিক্রিয়া দেখা গেল টিকিট না পাওয়া নেতা নেত্রীদের মধ্যে।

 

amartya lahiri | Published : Mar 5, 2021 1:19 PM IST / Updated: Mar 07 2021, 10:36 AM IST

16
তৃণমূলের প্রার্থী তালিকা বেরতেই - কেউ কাঁদছেন, কোথাও অবরোধ, দলীয় কার্যালয়ে ভাঙচুর

সোনালীর কান্না

একসময় বিধাসভার ডেপুটি স্পিকার ছিলেন সোনালী চক্রবর্তী। এদিন প্রার্থী তালিকা ঘোষণা করার সময়ে তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, সোনালী-র 'সুগার হাই' আছে। তাই প্রার্থী করা হল না। পরে অবশ্য সাংবাদিকদের সামনে কান্নায় ভেঙে পড়ে সোনালী জানান, তাঁর 'সুগার কখনও হাই থাকে, কখনও লো'। কিন্তু, দিদি তাঁকে আগে জানাতে পারতেন যে, তাঁকে প্রার্থী করা  হচ্ছে না।

26

ওম প্রকাশ-কে নিয়ে ক্ষোভ

শিলিগুড়ি থেকে তৃণমূলের প্রার্খী হয়েছেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের অধ্য়াপক ওম প্রকাশ মিশ্র। এই নিয়ে এদিন সংবাদমাধ্যনমের সামনেই ক্ষোভ প্রকাশ করেন শিলিগুড়ি জলপাইগুড়ি উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান নান্টু পাল। তিনি স্থানীয় প্রার্থী চেয়েছেন। এই অবস্থায় তাঁকে তাঁর 'ভবিষ্যতের কথা ভাবতে হবে', বলে অন্যদলে পাড়ি দেওয়ার ইঙ্গিতও দিয়েছেন।  

36

তৃণমূলের অফিস ভাঙলেন আরাবুল

ভাঙড়ে টিকিট না পেয়ে প্রথমে ফেসবুকে আরাবুল ইসলাম লেখেন 'দলে আমার প্রয়োজন ফুরিয়েছে'। তারপর সংবাদমাধ্যমের সামনে কান্নায় ভেঙে পড়ে, ভাঙড়ের বিদায়ী বিধায়ক বলেন, তৃণমূল দলকে তিনি বুকে আগলে রেখেছিলেন। পড়ে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান তাঁর অনুগামীরা। পরে আরাবুল স্থানীয় তৃণমূল অফিস ভেঙে দিয়েছেন বলে খবর।
কান্না

46

আমডাঙায় পথ অবরোধ

আমডাঙায় দুইবারের জয়ী বিধায়ক রফিকুল রহমানকেও টিকিট না দেওয়ায় ক্ষুব্ধ তাঁর অনুগামীরা। তাঁরা জাতীয় সড়ক অবরোধ করেন। প্রার্থী না বদলালে তাঁরা অবরোধ তুলবেন না বলে জানিয়ে দিয়েছেন। এই কেন্দ্রে এইবার টিকিট দেওয়া হয়েছে ফরোয়ার্ড ব্লক থেকে তৃণমূলে আসা মোস্তাক মোর্তাজা।

 

 

56

দল ছাড়ছেন বিদায়ী বিধায়ক

নলহাটি আসনে এইবার তৃণমূল প্রার্থী করেছে রাজেন্দ্র প্রসাদ সিং-কে। তাতেই তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন বিদায়ী বিধায়ক মইনুদ্দিন শামস। তিনি সরাসরি দল ছাড়ার হুমকি দিয়েছেন।

66

দিপেন্দুর ক্ষোভ

বসিরহাটে পরিশ্রম করার  পরও তাঁকে কেন সাইডলাইনে বসিয়ে দিলেন মমতা, সেই প্রশ্ন তুলেছেন প্রাক্তন  ফুটবলার-বিধায়ক দিপেন্দু বিশ্বাস।

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos