কেন্দ্রীয় বাহিনীর বুটের আওয়াজ ভারি হচ্ছে বাতাস, রায়গঞ্জ থানার আইসির নেতৃত্বে রুটমার্চ

ভোটের দিনক্ষণ এখনও ঘোষণা হয়নি। কিন্তু রাজ্যে শান্তিশৃঙ্খলা বাজায় রাখার জন্য ইতিমদধ্যেই মোতায়েন করা হয়েছে কেন্দ্রীয় বাহিনী। চার কোম্পানি কেন্দ্রীয় পৌঁছেগেছে রায়গঞ্জে। সেই কেন্দ্রীয় বাহিনী টহল দিচ্ছে উত্তর দিনাজপুরে। 

Asianet News Bangla | Published : Feb 25, 2021 11:35 AM IST

15
কেন্দ্রীয় বাহিনীর বুটের আওয়াজ ভারি হচ্ছে বাতাস, রায়গঞ্জ থানার আইসির নেতৃত্বে রুটমার্চ

ভোটের দিনক্ষণ এখনও পর্যন্ত ঘোষণা হয়নি। কিন্তু রাজ্যে পৌঁছে কেন্দ্রীয় বাহিনী। উত্তর দিনাজপুরে ইতিমধ্যেই মোতায়েন করা হয়েছে ৪ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। 

25

উত্তর দিনাজপুরের ৯টি বিধানসভা কেন্দ্রে ভোট প্রস্তুতি চলছে নির্বিঘ্নে। ভোটের কাজে যাতে কোনও ব্যাঘাত না হয় তার দিকেও নজর রাখছে কেন্দ্রীয় বাহিনী। 
 

35

 বৃহস্পতিবার উত্তর দিনাজপুর জেলার সদর রায়গঞ্জের দেবীনগরে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের রুটমার্চ করতে দেখা যায়। সঙ্গে ছিলেন অন্যান্য পুলিশ আধিকারিকরা। 

45

দেবীনগর থেকে শিলিগুড়ি মোড় পর্যন্ত রাস্তায় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা রুট মার্চ করে। রুট মার্চে নেতৃত্ব দিয়েছিলেন রায়গঞ্জ থানার আইসি সুরজ থাপা। 
 

55

 শহরের পাশাপাশি গ্রামীণ এলাকাতেও রুজমার্চ শুরু করেছে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। নির্বাচনের দিন ঘোষণার আগেই এলাকায় শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্যই রুটমার্চ শুরু করেছে কেন্দ্রীয় বাহিনী। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos