'লক্ষ্মী বিদায়' হলেও আসছে মনোজ, বুধবার মমতার সভায় যোগ দিতে পারেন তৃণমূলে

ভোটের আগে ফের চমক দিতে পারে তৃণমূল কংগ্রেস। সম্প্রতি রাজ্যের বিভিন্ন ক্ষেত্রের কৃতীদের তৃণমূলে যোগ দিতে দেখা গিয়েছে। এবার রাজ্যের শাসক দলে যোগ দিতে চলেছেন আরও খ্যাতনামা ক্রিকেটার। যোগ দিতে পারেন ভারতীয় দলে খেলা ও বাংলা দলের প্রাক্তন অধিনায়ক মনোজ তিওয়ারি।

Sudip Paul | Published : Feb 23, 2021 4:12 PM IST / Updated: Feb 23 2021, 09:43 PM IST

17
'লক্ষ্মী বিদায়' হলেও আসছে মনোজ, বুধবার মমতার সভায় যোগ দিতে পারেন তৃণমূলে

সম্প্রতি রাজ্যের মন্ত্রীসভা থেকে পদত্যাগ করার পাশাপাশি শাসক দলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করেছেন বাংলার প্রাক্তন অধিনায়ক লক্ষ্মীরতন শুক্লা। বিজেপিতে যোগ দিকে পারেন লক্ষ্মী তেমনটাও শোনা যাচ্ছিল। যদিও এখনও পদ্ম শিবিরে নাম লেখাননি লক্ষ্মী।
 

27
এবার ভোটের আগে চমক দিয়ে বাংলার আরও এক প্রাক্তন অধিনায়ক ও ভারতীয় দলে খেলা ক্রিকেটার মনোজ তিওয়ারিকে দলে নিতে চলেছে তৃণমূল কংগ্রেস।
37

সূত্রের খবর, বুধবার হুগলির সাহাগঞ্জে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যে জনসভা করার কথা, সেই জনসভাতেই তৃণমূলের পতাকা হাতে তুলে নিতে পারেন মনোজ।

47
শুধু শাসক দলে যোগদান করাই নয়, নির্বাচনে প্রতীদ্বন্দ্বীতা করতে পারেন মনোত তিওয়ারী। জানা যাচ্ছে, হুগলির কোনও একটি কেন্দ্র থেকে মনোজকে ভোটে দাঁড় করানোর ব্যাপারেও মনস্থির করে ফেলেছে শাসকদল।
57

বাংলার প্রাক্তন অধিনায়ক নাকি নিজেও ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, শীঘ্রই  রাজনীতিতে প্রবেশ করতে পারেন তিনি। সেক্ষেত্রে তৃণমূল কংগ্রেসই তার প্রথম পছন্দ।
 

67
ভোটের আগে লক্ষ্মীরতন শুক্লা দল ছাড়ায় যে ধাক্কা খেয়েছিল তৃণমূল কংগ্রেস, এবার মনোজ তিওয়ারীকে দলে নিয়ে সেই ক্ষতে প্রলেপ দিতে তৎপর শাসক দল।
77
যদিও সরকারিভাবে এখনও মনোজ তিওয়ারী তরফ থেকে কোনও ঘোষণা না করা হলেও, তৃণমূল সূত্রে খবর মনোজের ঘাসফুল শিবিরে যোগদান পাকা হয়ে গিয়েছে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos