'আবার মমতা', শঙ্খ ধ্বনি-উলু ধ্বনি বাজিয়ে শপথ যাত্রা তৃণমূলের মহিলাদের, দেখুন ছবিতে-ছবিতে

শঙ্খ ধ্বনি উলু ধ্বনি ঝাঁঝ ঘন্টা বাজিয়ে মিছিল করে তৃতীয় বারের জন্য ক্ষমতায় মমতা শপথ নিলেন তৃণমূলের মহিলা কর্মীরা। বৃহস্পতিবার বিকেলে বাঁকুড়ার বেলিয়াতোড়ে অভিনব শপথ যাত্রা করলো তৃণমূলের মহিলা কর্মীরা।  এদিন বেলিয়াতোড় ডাকবাংলো মোড় থেকে রাজ্য সড়ক ধরে গোটা বেলিয়াতোড় বাজার ঘোরে বর্নাঢ্য এই শপথ যাত্রা।

Asianet News Bangla | Published : Feb 11, 2021 12:00 PM IST

17
'আবার মমতা',  শঙ্খ ধ্বনি-উলু ধ্বনি বাজিয়ে  শপথ যাত্রা তৃণমূলের মহিলাদের, দেখুন ছবিতে-ছবিতে
শঙ্খ ধ্বনি উলু ধ্বনি ঝাঁঝ ঘন্টা বাজিয়ে মিছিল করে তৃতীয় বারের জন্য ক্ষমতায় মমতা শপথ নিলেন তৃণমূলের মহিলা কর্মীরা।
27
বৃহস্পতিবার বিকেলে বাঁকুড়ার বেলিয়াতোড়ে অভিনব শপথ যাত্রা করল তৃণমূলের মহিলা কর্মীরা।
37
এ দিনের শপথ যাত্রায় তৃণমূলের মহিলা কর্মীদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। কোনও শ্লোগান ছিল না শুধু শঙ্খ ধ্বনি, ঝাঁঝ ঘন্টার ধ্বনিতেই গোটা এলাকা মুখরিত করে এই শপথ যাত্রা। পোস্টারে লেখা 'আবার মমতা।'
47
তৃতীয় বারের জন্য রাজ্যের ক্ষমতায় আসছে মমতা বন্দ্যোপাধায় তাই শঙ্খ, উলু ধ্বনি এবং ঝাঁঝ ঘন্টা বাজিয়ে তারই শপথ নিলেন মহিলা তৃণমূল কর্মীরা।
57
এদিন বেলিয়াতোড় ডাকবাংলো মোড় থেকে রাজ্য সড়ক ধরে গোটা বেলিয়াতোড় বাজার ঘুরে বর্নাঢ্য শপথ যাত্রা।
67
পাশাপাশি বিজেপি রথকে কটাক্ষ করে তৃণমূলের মহিলা কর্মীদের দাবি বিজেপির রথের কুপ্রভাব ও কু দৃষ্টি এই বাংলায় যাতে না পড়ে সেই জন্য শঙ্খ ও উলু ধ্বনি ঝাঁঝ ঘন্টা বাজিয়ে এমন মিছিলের আয়োজন।
77
বিষ্ণুপুর সাংগঠনিক জেলার যুব তৃণমূল সভানেত্রী অর্চিতা বিদ জানিয়েছেন, 'আজকে আমাদের সর্বস্তরের মহিলারা একজোট হয়ে দিদিকে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী রাখার শপথ গ্রহনের জন্য আজকের এই শঙ্খধ্বনী যাত্রা। '
Share this Photo Gallery
click me!
Recommended Photos