'আমারও ইচ্ছে করে গয়না পরতে', 'সুখ ভোগের' দায়ে শুভেন্দুকে নিশানা মমতার

 কৌশিকঃ-  ' দলের কিছু নেতা সমস্ত সুখ ভোগ করে দল ছেড়েছে। ওরা নিজেদের বাঘ বলে মনে করে', 'পুনঃ মুষিকো ভবঃ' গল্পের উল্লেখ করে নাম না করে রায়গঞ্জ স্টেডিয়ামের বিরাট জনসভায় শুভেন্দু অধিকারীকে তোপ দাগলেন মমতা। এদিন তিনি বিজেপিকে কটাক্ষ করে বলেন, 'বিজেপির অনেক অহঙ্কার, টাকা আছে বলে। তিনি বলেন, 'টাকা থাকলেই চরিত্র গঠন  হয় না। বিজেপিকে উদ্দেশ্য করে মমতার হুশিয়ারি এটা দিল্লি কা লাড্ডু নয়, এটা  বাংলা, এটা রবীন্দ্রনাথের বাংলা,  নজরুলের বাংলা। বিজেপি শুধু মিথ্যা কথা বলে' বলে দাবি করেন মমতা। 

Asianet News Bangla | Published : Feb 10, 2021 9:47 AM IST / Updated: Feb 10 2021, 03:23 PM IST

16
'আমারও ইচ্ছে করে গয়না পরতে', 'সুখ ভোগের' দায়ে শুভেন্দুকে নিশানা মমতার
উত্তর ও দক্ষিন দিনাজপুর জেলা তৃনমূল কংগ্রেসের ডাকে রায়গঞ্জ স্টেডিয়াম ময়দানে বিরাট জনসভায় যোগ দিতে আসেন তৃনমূল সর্বভারতীয় সভানেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।
26
মুখ্যমন্ত্রী শুরুতেই বলেন, 'আমি নেতা নই, কর্মী। আমি মুখ্যমন্ত্রীর চেয়ারে বসেছি সাধারন মানুষের জন্য, সাধারন মানুষ হিসেবে। আমারও ইচ্ছে করে গয়না পরতে, ভালো বাড়িতে থাকতে কিন্তু মানুষের স্বার্থে আমি তা করি না।'
36
' আমি সবাইকে টিকিট দিই না, যারা কাজ করে তাঁদের টিকিট দিই।' রায়গঞ্জ স্টেডিয়াম ময়দানে এক জনসভায় জনপ্লাবনে প্লাবিত হয়ে এমন মন্তব্য করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।
46
এদিন তিনি নাম না করে নিশানা করেন শুভেন্দুকে। ' দলের কিছু নেতা সমস্ত সুখ ভোগ করে দল ছেড়েছে। ওরা নিজেদের বাঘ বলে মনে করে।' নাম না শুভেন্দু অধিকারীর উদ্দেশ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় 'পুনঃ মুষিকো ভবঃ ' গল্পের উল্লেখ করেন।
56
ইঁদুর কে বাঘ তৈরি করা হয়েছিল, সেই বাঘই খেতে এসেছে তাই তাঁকে ভস্ম করে আবার ইঁদুরবানিয়ে দেওয়া হয়েছে বলে উদাহরণ টানেন মমতা। এদিন মুখ্যমন্ত্রী বলেন, 'যারা ভোগী তাদের বাড়িতে ঢুকিয়ে দেবেন', আর যারা ত্যাগী তাদের জন্য কাজ করার নির্দেশ দেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়।
66
বিজেপিকে কটাক্ষ করে বলেন, 'বিজেপির অনেক অহঙ্কার, টাকা আছে বলে। তিনি বলেন, 'টাকা থাকলেই চরিত্র গঠন হয় না। বিজেপিকে উদ্দেশ্য করে মমতার হুশিয়ারি এটা দিল্লি কা লাড্ডু নয়, এটা বাংলা, এটা রবীন্দ্রনাথের বাংলা, নজরুলের বাংলা। বিজেপি শুধু মিথ্যা কথা বলে' বলে দাবি করেন মমতা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos