আজ ভ্য়াপসা গরম থেকে মুক্তি, বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা রাজ্যে


রবিাবার শহরের আকাশ আংশিক মেঘলা থাকবে। তবে গুমোট গরম এবং অস্বস্তি থেকে মিলতে পারে মুক্তি। আবহাওয়া দফতর সূত্রে খবর, এদিন দুপুর বা সন্ধ্যের দিকে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হওয়ার সম্ভবনা রয়েছে।  উত্তরবঙ্গের ক্ষেত্রে  উপরের পাঁচটা জেলাতেই বৃষ্টি হবে। 

 

Asianet News Bangla | Published : Apr 4, 2021 2:40 AM IST / Updated: Apr 04 2021, 08:13 AM IST

16
আজ ভ্য়াপসা গরম থেকে মুক্তি, বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা রাজ্যে

রবিাবার শহরের আকাশ আংশিক মেঘলা থাকবে। তবে গুমোট গরম এবং অস্বস্তি থেকে মিলতে পারে মুক্তি। আবহাওয়া দফতর সূত্রে খবর, এদিন বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি  হওয়ার সম্ভবনা রয়েছে।

26


 আবহাওয়া দফতর সূত্রে খবর, চলতি সপ্তাহে বুধবার  কলকাতার তাপমাত্রা ছিল ৩৯.৩ ডিগ্রি, যেটা স্বাভাবিকের থেকে ৩ ডিগ্রি বেশি।  বুধবারই ছিল এবছরের সবচেয়ে উষ্ণতম দিন।

36

 যদিও এই অস্বস্তিকর পরিবেশ থেকে এদিন খাটিকটা মুক্তি পেতে চলেছে বাংলা। কারণ এদিন  বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি  হওয়ার সম্ভবনা রয়েছে। 

46

 ৪ তারিখ হাওড়া,হুগলি, দুই ২৪ পরগনা, ২ মেদিনীপুর সহ উপকূলীয় জেলাগুলোতে বৃষ্টি হবে। উত্তরবঙ্গের ক্ষেত্রে  উপরের পাঁচটা জেলাতেই বৃষ্টি হবে। 
 

56

আবহাওয়া দফতরে খবর অনুযায়ী, রবিবার  শহরের সর্বোচ্চ তাপমাত্রা  ৩৬.৬ ডিগ্রি সেলসিয়ার্স।  স্বাভাবিকের থেকে২ ডিগ্রি উপরে। সর্বনিম্ন তাপমাত্রা ২৬.৫ ডিগ্রী।   স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি উপরে। 

66


অপরদিকে এদিন শহরের বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৮৯ শতাংশ এবং সর্বনিম্ন ২৪ শতাংশ বলে জানিয়েছে হাওয়া অফিস।

Share this Photo Gallery
click me!
Recommended Photos