গোঘাটে বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, এসডিও অফিসের সামনে ধর্না বিজেপি-এর

খুন নাকি আত্মহত্যা? বিজেপি কর্মীর মৃত্যুতে ঘিরে রহস্য ঘনাচ্ছে হুগলির গোঘাটে। ঘটনার প্রতিবাদে আরামবাগে এসডিও অফিসের সামনে ধর্নায় বসলেন সাধারণ সম্পাদক সায়ন্তন বসু, সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়, সাংসদ সৌমিত্র খাঁ-সহ দলের নেতা-কর্মী।

Asianet News Bangla | Published : Sep 14, 2020 11:00 AM IST / Updated: Sep 14 2020, 04:33 PM IST

15
গোঘাটে বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার,  এসডিও অফিসের সামনে ধর্না বিজেপি-এর

ঘটনার সূত্রপাত রবিবার। সাতসকালে গোঘাট স্টেশনের কাছে একটি গাছে গণেশ রায় নামে এক ব্যক্তির ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। শোরগোল পড়ে যায় এলাকায়।
 

25

বিজেপি দাবি, নিহত ব্যক্তি দলের সক্রিয় কর্মী ছিলেন। খুন করে গাছে ঝুলিয়ে দিয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। বস্তুত খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যান বিজেপি আরামবাগ সাংগঠনিক জেলার সভাপতি বিমান ঘোষ।
 

35

দলের কর্মীকে খুনের অভিযোগে স্থানীয় মহিলাদের নিয়ে গোঘাট থা্নার সামনে পথ অবরোধও করা হয়। যেখানে অবরোধ চলছিল, তার পাশে তৃণমূল বিধায়কের অফিস। সেই অফিসেও বিক্ষোভকারীরা চড়াও হওয়ার চেষ্টা করে বলে অভিযোগ।
 

45

এবার আর গোঘাটে নয়, সোমবার আরামবাগে এসডিও অফিসের সামনে ধর্না কর্মসূচি পালন করল বিজেপি। দলের কর্মীদের সঙ্গে রাস্তায় বসে বিক্ষোভ দেখালেন সায়ন্তন বসু, রাজ বন্দ্যোপাধ্যায় দলের প্রথমসারির নেতারা। ছিলেন সাংসদ ও যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁও।
 

55

পুলিশ কী বলছে? প্রাথমিক তদন্তে অনুমান, পারিবারিক অশান্তির জেরে আত্মহত্যা করেছে গণেশ রায়। তাঁর দেহটি ময়নাতদন্তে পাঠানো  হয়েছে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos