চালকের ঘুমই কি কাড়ল প্রাণ, পথ দুর্ঘটনায় মৃত্যু মহিলা পুলিশকর্তার

চালকের ঘুমই কি কাড়ল প্রাণ? দুর্গাপুর এক্সপ্রেসওয়ে-তে ভয়াবহ দুর্ঘটনায় মারা গেলেন রাজ্য পুলিশের মহিলা কম্যান্ডিং অফিসার দেবশ্রী চট্টোপাধ্যায়। শোকের ছায়া পুলিশমহলে।

Asianet News Bangla | Published : Sep 11, 2020 9:54 AM IST / Updated: Sep 11 2020, 03:27 PM IST

15
চালকের ঘুমই কি কাড়ল প্রাণ, পথ  দুর্ঘটনায় মৃত্যু মহিলা পুলিশকর্তার

একসময়ে কলকাতার নর্থ পোর্ট থানার ওসি ছিলেন দেবশ্রী চট্টোপাধ্যায়। ধাপে ধাপে পদোন্নতি পেয়ে খুব অল্পের মধ্যে রাজ্য পুলিশের প্রথম মহিলা কম্যান্ডিং অফিসার হওয়ার কৃতিত্ব অর্জন করেন তিনি।
 

25

শিলিগুড়ির ডাবগ্রামে রাজ্য পুলিশের ১২ নম্বর ব্যাটেলিয়নের কম্যান্ডিং অফিসার হিসেবে কর্মরত ছিলেন তিনি। শিলিগুড়ি থেকে বৃহস্পতিবার রাতে সড়কপথে কলকাতার বেহালার বাড়িতে উদ্দেশ্যে রওনা হন মহিলা পুলিশকর্তা। কিন্তু বাড়ি ফেরা আর হল না।
 

35

সময়, শুক্রবার ভোর সাড়ে ছ'টা। দুর্গাপুর এক্সপ্রেস ধরে বেশ দ্রুতগতিতেই ছুটছিল একটি স্করপিও গাড়ি। সেই গাড়িতে ছিলেন দেবশ্রী ও তাঁর নিরাপত্তারক্ষী।  চালকের কি একটু চোখ লেগে গিয়েছিল?
 

45

হুগলির দাদপুরের কাছে কলকাতামুখী লেনে দাঁড়িয়ে থাকা বালিবোঝাই একটি লরিকে পিছন থেকে সজোরে ধাক্কা মারে স্করপিও গাড়িটি। এতটাই জোরে ধাক্কা লাগে যে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়।
 

55

ঘটনাস্থলেই প্রাণ হারান রাজ্য পুলিশের ১২ নম্বর ব্যাটেলিয়নের কম্যান্ডিং অফিসার দেবশ্রী চট্টোপাধ্যায় ও তাঁর নিরাপত্তারক্ষী। বাঁচানো যায়নি গাড়ির চালককেও। হাসপাতালে মারা যান তিনি।   
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos