রাস্তায় দাপিয়ে বেড়াচ্ছে জনাদশেক ভূতের একটি দল, তাঁদের আন্তরিকতায় মুগ্ধ শহরবাসী

শুনশান রাতে রাস্তার উপর দাপিয়ে বেড়াচ্ছে ভূতের দল। পথ চলতি মানুষ দেখলেই তাঁদের কাছে গিয়ে গান শোনাচ্ছেন তাঁরা। গান শুনিয়ে পথ চলতি সাধারণ মানুষকে চকলেট উপহার দিচ্ছেন তাঁরা। কেউ কেউ প্রথমে ভয় পেলেও। কিছুক্ষণ পর তাঁদের ভয় কেটে যায়। ভুতেদের আদর আপ্যায়ণে মুগ্ধ হয় সাধারণ মানুষ। নজিরবিহীন এই ঘটনাটি রায়গঞ্জ শহরের। ৩১ অক্টোবর হ্যালোইন ডে উপলক্ষে বিশ্বের সঙ্গে এই দিনটি পালন করলেন রায়গঞ্জের যুবক যুবতীরা। সাধারণ মানুষের মনে একটু খানি হাসি ফোটাতে এই উদ্যোগ নিয়েছেন তাঁরা।

Asianet News Bangla | Published : Nov 1, 2020 10:17 AM IST

15
রাস্তায় দাপিয়ে বেড়াচ্ছে জনাদশেক ভূতের একটি দল, তাঁদের আন্তরিকতায় মুগ্ধ শহরবাসী

রাস্তার উপর হেলে দুলে ঘুরে বেড়াচ্ছে ভুতেদের দল। প্রায় জনাদশেক ভূতের একটি দল শুনশান রাস্তায় বাইক নিয়ে চক্রর কাটছে, তাও আবার দল বেঁধে। প্রাথমিক ভাবে সাধারণ মানুষ ভয় পেলেও, ভূতেদের আপ্যায়ণ পেয়ে মুগ্ধ সকলেই।

25

এমনই বিরল দৃশ্য দেখা গেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জ শহরে। ৩১ অক্টোবর ছিল বিশ্ব ব্যাপী হ্যালোইন ডে দিবস পালন। গোটা পৃথিবীর সঙ্গে এই দিনটি পালন করল রায়গঞ্জের যুবক যুবতীরাও।

35

শনিবার রাত ১২টা নাগাদ জনাদশেক ভূতের একটিন দল শহরের বিবেকানন্দ মোড়ে এসে উপস্থিত হয়। রাস্তাতেই তাঁরা গিটার বাজিয়ে গান শুরু করে। সেসময় কয়েকজন স্থানীয় ব্যবসায়ী দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। মাঝরাস্তায় ভূতেদের এই কীর্তিকলাপ দেখে থমকে যান।

45

তাঁরা ওই ব্যবসায়ীদের ঘিরে গান বাজনা শুরু করেন। ততক্ষণ ভুল ভাঙে ব্যবসায়ীদের। গান গাইয়ে তাঁদের চকলেট খাইয়ে মুগ্ধ করলেন ভূত সেজে থাকা যবক যুবতীরা।

55

এরপর ভূতের দলটি রেল স্টেশন, বাসস্ট্যান্ড সহ শহরের বিভিন্ন জায়গায় সাধারণ মানুষকে মিষ্টি মুখ করান। মানুষের মুখে হাসি ফোটানোর একটি ক্ষুদ্র প্রচেষ্টা বলে জানালেন ভূতেদের দলের সদস্যরা।
   

Share this Photo Gallery
click me!
Recommended Photos