প্রতিবেশী যুবকের মাথায় 'গুলি', ফেরার অভিযুক্তের বাড়িতে ভাঙচুর-আগুন ঘিরে উত্তপ্ত পরিস্থিতি

পুরনো শত্রতার জেরে প্রতিবেশী যুবককে গুলি করে খুনের চেষ্টার অভিযোগ। অভিযোগ উঠেছে এক এনভিএফ কর্মীর বিরুদ্ধে। ফেরার অভিযুক্তের বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায় উত্তেজনা জনতা। ভাঙচুর চালিয়ে বাড়িতে আগুন ধরিয়ে দেয়। যুবকের মাথায় গুলি লাগায় তাঁকে কলকাতার হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রামের বাছুর ডোবা এলাকায়। ঘটনার জেরে গোটা এলাকায় রণক্ষেত্রের পরিস্থিতি তৈরি হয়।

Asianet News Bangla | Published : Dec 8, 2020 1:53 PM IST

16
প্রতিবেশী যুবকের মাথায় 'গুলি', ফেরার অভিযুক্তের বাড়িতে ভাঙচুর-আগুন ঘিরে উত্তপ্ত পরিস্থিতি

প্রতিবেশী যুবকে মাথায় গুলি করে খুনের চেষ্টা। এনভিএফ কর্মীর বিরুদ্ধে অভিযোগ ঘিরে রণক্ষেত্র চেহারা নিল ঝাড়গ্রাম এলাকা। ঘটনায় ফেরার অভিযুক্তের বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায় এলাকার জনতা।

26

ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রামের বাছুরডোবা এলাকায়। জানাগেছে, পুরনো শত্রুতার জেরে প্রতিবেশী যুবকের মাথায় গুলি করে এনভিএফ পুলিশ কর্মী। সে মাটিতে লুটিয়ে এখানেও থেমে না থেকে ছুরি দিয়ে কোপায় বলেও অভিযোগ।

36

ঘটনাস্থল থেকে কিছুটা দূরে পুলিশের উদ্যোগে খেলার আয়োজন করা হয়েছিল। খেলার মাঠ থেকে কিছুটা দূরে বিশ্বজিৎ গুরুং নামে প্রতিবেশী যুবক তকবির আলির সঙ্গে পুরনো বিবাদ নিয়ে তর্কবিতর্ক শুরু হয়। সেই সময় নিজের কাছে নিজের কাছে থাকা রিভালভর দিয়ে তকবিরকে গুলি করে বিশ্বজিৎ।

46

শুধু তাই নয়, তকবিরের মাথায় গুলি লাগার পর সে মাটিতে লুটিয়ে পড়লে তাঁকে ধারাল অস্ত্র দিয়ে কোপ মারা হয় বলেও অভিযোগ। ঘটনার জেরে এলাকায় উত্তজেনা সৃষ্টি হয়। আশঙ্কাজনক অবস্থায় ওই যুবককে কলকাতার হাসপাতালে আনা হয়েছে।

56

ঘটনার পরই এলাকা ছাড়া হয় অভিযুক্ত বিশ্বজিৎ। ওই অভিযুক্তের বাড়িতে গিয়ে ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়। অগ্নিগর্ভ পরিস্থিতি তৈরি হয় গোটা এলাকায়।

66

প্রতিবেশী যুবকের মাথায় গুলি করার অভিযোগে ঘিরে জনতার রোষের মুখে পড়ে অভিযুক্তের বাড়ি। দফায় দফায় ভাঙচুর চালানো হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছায় ছাড়গ্রাম থানার পুলিশ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos