রাস্তায় বেরোলেই কান ধরে ওঠবোস, লকডাউনে শহরে কড়া পুলিশি নজরদারি

কোনও অজুহাতেই আর নিস্তার নেই। লকডাউনের অমান্য করে যাঁরা বাড়ির বাইরে বেরিয়েছিলেন, তাঁদের রাস্তায় দাঁড় করিয়ে কান ধরে উঠবোস করলেন কর্তব্য়রত ট্রাফিক পুলিশকর্মীরা। শহরের সর্বত্রই মোতায়েন পুলিশ, খামতি নেই ধরপাকড়েও।  শনিবার এমনই ছবি ধরা পড়ল মালদহে।

Asianet News Bangla | Published : Aug 8, 2020 9:26 AM IST / Updated: Aug 08 2020, 03:07 PM IST

15
রাস্তায় বেরোলেই কান ধরে ওঠবোস, লকডাউনে শহরে কড়া পুলিশি নজরদারি

 দেখতে দেখতে পাঁচ মাস পেরিয়ে গেল। করোনা সংক্রমণ কমার তো লক্ষণই নেই, বরং যতদিন যাচ্ছে, আক্রান্তের সংখ্যাও ততই বাড়ছে। তাহলে উপায়? সপ্তাহে দু'দিন করে পুরোদস্তুর লকডাউন চলছে রাজ্যে।
 

25

সরকারি ঘোষণা অনুযায়ী, চলতি মাসে ঈদ ও স্বাধীনতা দিবস বাদে লকডাউন থাকবে ৭ দিন। বুধবারের পর শনিবার ছিল দ্বিতীয় দিন। মানুষকে ঘরবন্দি রাখতে মালদহে শহরে পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো। 
 

35

ওষুধের দোকান ও জরুরি পরিষেবার সঙ্গে যানবাহন ছাড়া মালদহে শহরে সমস্ত দোকানপাঠ ও বাজার বন্ধ। রাস্তায়ও কি লোক একেবারেই ছিল না? প্রয়োজনে ছাড়াও কিন্তু বাইরে বেরিয়েছিলে অনেকেই। কারও কারও মুখে আবার মাস্কও ছিল না।

45

লকডাউন অমান্যকারীদের রেয়াত করেনি পুলিশ। তাঁদের রীতিমতো কান ধরে ওঠবোস করানো হয়েছে রাস্তায়। রথবাড়ি মোড়, পোস্ট অফিস মোড়, রবীন্দ্র ভবন-সহ বিভিন্ন এলাকায় চলেছে কড়া নজরদারি।
 

55

উত্তরবঙ্গের জেলাগুলির মধ্যে করোনা পরিস্থিতি সবচেয়ে ভয়াবহ মালদহে। শেষ খবর অনুযায়ী, জেলায় আক্রান্তের সংখ্যা তেরোশো ছাড়িয়ে দিয়েছে। সূ্ত্রের খবর, মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে সংক্রমণের শিকার হন ল্য়াবোরেটরিতে কর্মরত ছ'জন কর্মী।  ফলে বন্ধ রাখতে হয় সোয়াব টেস্টও।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos