রবিবার সাতসকালেই ধেয়ে এল কালবৈশাখী রায়গঞ্জে, মুহূর্তেই ঝাপ ফেলল দোকানীরা, দেখুন ছবি

রবিবার সকাল থেকেই ছিল আকাশ আংশিক মেঘলা। ঝোড়ো হাওয়ার সঙ্গে   রাজ্যে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাসও দিয়েছিল আবহাওয়া দফতর। বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি ও ঝড়ের সময় ঘর থেকে না বেরোনোর পরামর্শ আলিপুর আবহাওয়া দফতরের। তবে রবিবার একেবারে কালবৈশাখীই ধেয়ে এল সাতসকালেই রায়গঞ্জে। তারই সঙ্গে মন ভরে বৃষ্টি। দেখুন সেই ছবি।

Asianet News Bangla | Published : May 9, 2021 6:27 AM IST / Updated: May 09 2021, 12:00 PM IST

16
রবিবার সাতসকালেই ধেয়ে এল কালবৈশাখী রায়গঞ্জে,  মুহূর্তেই ঝাপ ফেলল দোকানীরা, দেখুন ছবি

রবিবার সকাল থেকেই আকাশ মেঘলা ছিল। মুহূর্তে আরও ঘন কালোও হয়ে ওঠে আকাশ। সকাল ১০ টা ১৫ এর দিকে শুরু হয় কালবৈশাখী  রায়গঞ্জে।

26

এদিকে কোভিড পরিস্থিতিতে নির্দিষ্ট সময়ের বাইরে দোকান খোলা বারণ। কোন দোকান খোলা থাকবে আর কোনগুলি নয়, তা আগেই স্পষ্ট করে জানিয়ে দিয়েছে রাজ্য সরকার। এদিকে সাতসকালে রায়গঞ্জ পৌরসভা বহুবার বলেও বন্ধ করা তে পারেনি দোকান। ভূমিকা নিল কালবৈশাখী।

36

১০ টা ১৫ নাগাদ কালবৈশাখীর দেখা মিলতে পড়িমরি করে দোকানের ঝাপ ফেলল রায়গঞ্জের বিক্রেতারা।  রায়গঞ্জ পৌরসভার বড় দায়িত্ব নিয়েই নিল রবিবারের কালবৈশাখী।

46
এদিনের কালবৈশাখী ঝড়ে কোনও ক্ষয় ক্ষতি হয়নি। রায়গঞ্জ পৌরসভা জানিয়েছে, এমন ঝড়ে ক্ষয় ক্ষতি কমই হবে বরং কোভিড পরিস্থিতিতে লাভ বেশি হবে।
56

 ঝোড়ো হাওয়ার সঙ্গে  রাজ্যে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাসও দিয়েছিল আবহাওয়া দফতর। তাই ঝড়ের সঙ্গে বৃষ্টিতেও ভিজল রায়গঞ্জ।

66


বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি ও ঝড়ের সময় ঘর থেকে না বেরোনোর পরামর্শ আলিপুর আবহাওয়া দফতরের। ঝড়-বৃষ্টির প্রভাবে তাপমাত্রা কমতে পারে রাজ্যে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos