হুগলির শেওড়াফুলিতে মিছিল মহিলা মোর্চার, পুলিশি বাধার মুখে অগ্নিমিত্রা পাল

করোনা সতর্কতায় বাজার অন্য জায়গায় সরিয়ে দিয়েছে প্রশাসন। মিছিল করে ডেপুটেশন দিতে যাওয়ার পথে পুলিশি বাধার মুখে পড়লেন বিজেপি-এর মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল। ঘটনাটি ঘটেছে হুগলির শেওড়াফুলিতে।
 

Asianet News Bangla | Published : Sep 16, 2020 1:14 PM IST

15
হুগলির শেওড়াফুলিতে মিছিল মহিলা মোর্চার, পুলিশি বাধার মুখে অগ্নিমিত্রা পাল

সুস্থতার হার আগের থেকে বেড়েছে অনেকটাই।  কিন্তু করোনার প্রকোপকে বাগে আনা যাচ্ছে না কিছুতেই। যতদিন যাচ্ছে, আক্রান্তের লাফিয়ে লাফিয়ে বাড়ছে রাজ্যে। পরিস্থিতি মোকাবিলায় চলছে সাপ্তাহিক লকডাউন।
 

25

হুগলির শেওড়াফুলিতে আগে পাইকারী বাজার বসত স্টেশনের কাছে। বাজারে ভিড়ও হত যথেষ্টই। করোনা সতর্কতায় মাস পাঁচেক আগে পাইকারী বাজারটি সরিয়ে নিয়ে যাওয়া হয় বৈদ্যবাটিতে। 
 

35

পাইকারীর  বাজার সরিয়ে নেওয়ার পর স্টেশন লাগোয়া এলাকায় এখন ক্রেতাদের আনাগোনা নেই বললেই চলে। ফলে বিপাকে পড়েছেন স্থানীয় দোকানদাররা।
 

45

পাইকারী বাজারটি ফের পুরানো জায়গায় ফিরিয়ে আনার দাবিতে বুধবার শেওড়াফুলিতে মিছিল ও পুলিশকে ডেপুটেশন দেওয়ার কর্মসূচি ছিল বিজেপির মহিলার মোর্চার।  
 

55

মিছিল করে যখন শেওড়াফুলি ফাঁড়িতে ডেপুটেশন দিতে যাচ্ছিলেন, তখন মহিলার মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পালকে আটকায় পুলিশ। জানানো হয়, মিছিলের জন্য আগাম অনুমতি নেওয়া হয়নি। ঘটনার জেরে উত্তেজনা ছড়ায় এলাকায়।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos