ভয়াবহ অস্ট্রেলিয়ান ট্যারান্টুলা মিলল দেগঙ্গায়, বোতলবন্দী করলেন গৃহকর্ত্রী

ভয়াবহ  অস্ট্রেলিয়ান ট্যারান্টুলা মিলল এবার দেগঙ্গায়। গল্পে-কথায় মাঝেই মাঝেই এই ভয়াবহ মাকড়শার কথা উঠে আসে। অনেকেই শিউরে ওঠেন এর নাম শুনলেই। ইতিমধ্যেই রিয়েলিটি শোয়েও এই  মাকড়শা শিরোনামে এসেছে। আর এবার সেই  ভয়াবহ  মাকড়শাকেই প্রাণের ঝুঁকি নিয়ে বোতলবন্দী করলেন নন্দীবাড়ির গৃহকর্ত্রী। চলুন দেখে নেওয়া যাক।

 

 

Web Desk - ANB | Published : Mar 19, 2022 8:12 AM IST

110
ভয়াবহ অস্ট্রেলিয়ান ট্যারান্টুলা মিলল দেগঙ্গায়, বোতলবন্দী করলেন গৃহকর্ত্রী

শনিবার ট্যারান্টুলা মিলল এবার দেগঙ্গায়। আতঙ্কে নন্দীপরিবার। ঝুঁকি নিয়ে তাঁকে বোতলবন্দী করলেন বাড়ির গৃহকর্ত্রী।

210

এমন ছবি ধরা পড়ল শনিবার সকালে দেগঙ্গার কার্তিকপুর অনুপ নন্দীর বাড়িতে। অস্ট্রেলিয়ান এই ট্যারান্টুলা কী করে দেগঙ্গায় মিলল, তা নিয়ে রীতিমত চিন্তায় নন্দীপরিবার।

310

নন্দী পরিবার জানিয়েছেন, এদিন ডলি নন্দী বাড়ির সামনে ফুলের গাছ পরিচর্যা করতে গিয়ে এই কালো রঙের লোম যুক্ত অদ্ভুত মাকড়সা  দেখতে পান।

410

এই ভয়াবহ ট্যারান্টুলার হাঁটার বেগও বেশ দ্রুত। ধরা প্রায় ধৈয্যের ব্যাপার। তবে শেষ অবধি রাম দা দিয়ে দূরত্ব বজায় রেখে  ট্যারান্টুলা ধরে সবাইকে অবাক করলেন নন্দীর পরিবারের গৃহকর্ত্রী।

510

গুগল লেন্স ঘেঁটে ছবি দেখে বলি নন্দীর ছেলে অরিজিৎ নন্দী  জানতে পারে  এটি ট্যারান্টুলা। আর কতগুলো আছে তাঁর ভয়েই কাঁটা ওই পরিবার।

610

ট্যারান্টুলা নিয়ে শুধু ভারতেই নয়, সারা বিশ্বেই নানা ঘটনা ছড়িয়ে আছে। ট্যারান্টুলাকে হয়েছে রিয়েলিটি শো। ট্যারান্টুলা-সহ অন্যান্য জীবের সঙ্গে ৩০ সেকেন্ড কাটাতে পারলেই মিলবে ১০ হাজার মার্কিন ডলার। জনপ্রিয় ইউটিউবার জিমির চ্যানেলে দেখা গিয়েছিল এই চ্য়ালেঞ্জ ২০১৭ সালে।

710

তবে ভয়াবহ এই ট্যারান্টুলা আর বেশিক্ষণ বাড়িতে রাখতে চাননা নন্দী পরিবনার। তা সে যতোই বোতলবন্দী হোক। পরিবারের পক্ষ থেকে বন দফতরের সাহায্যের আবেদন করা হয়েছে।

810

ট্যারান্টুলা শব্দের উৎপত্তি দক্ষিণ ইতালির সমুদ্রতীরের এক ক্ষুদ্র জনপদ ট্যারান্টো  থেকে। ১৫৬০ সালে এই মাকড়াশার কামেড়েই বেশ কিছু লোকের মৃত্যু ঘটে। 

910

মুখে হাসি থাকলেও বুক যে কাঁপছে না তেমন মোটেই নয়। তবুও সাহস করে কাঁচের বোতলে ভরে সংবাদমাধ্যমের সামনে তুলেই ধরলেন মাকড়াশার এই রাজাকে।
 

1010

ট্যারান্টো  শহর থেকে ট্যারান্টুলার নাম আসে। যদিও পরবর্তীতে জানা যায় , যে মাকড়াশার কামড়ে ট্যারান্টোয় আতঙ্ক ছড়ায় তা আধতে ছিল ব্ল্যাক উইডো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos