কৃষি বিলের প্রতিবাদ, দেখুন নদিয়ায় তৃণমূলের প্রতিবাদের ছবি

কৃষি বিলের বিরোধিতায় একজোট বিরোধীরা। বিলকে সর্বনাশা আখ্যা দিয়ে পথে নেমেছে তৃণমূল কংগ্রেস। রবিবার রাজ্যসভায় পাস হওয়া কৃষি বিল বেআইনি বলে দাবি বিরোধীদের। তারই প্রতিবাদে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের নির্দেশে মঙ্গলবার থেকে পথে নেমেছে তৃণমূল কংগ্রেস। নদিয়ার কৃষ্ণনগরে মিছিল করল মহিলা কংগ্রেস ও তৃণমূল। 

Asianet News Bangla | Published : Sep 22, 2020 2:17 PM IST

15
কৃষি বিলের প্রতিবাদ, দেখুন নদিয়ায় তৃণমূলের প্রতিবাদের ছবি

সংসদে সদ্য পাস হওয়া কৃষি বিলের বিরোধিতায় পথে নামল তৃণমূল কংগ্রেস। বিলকে সর্বনাশা আখ্যা দিয়ে মঙ্গলবার থেকে রাজ্য জুড়ে প্রতিবাদ কর্মসূচির ডাক দিয়েছেন মুখ্যমন্ত্রী। মঙ্গলবার নদিয়ার কৃষ্ণনগরে কৃষি বিলের বিরোধিতায় পথে নামে মহিলা তৃণমূল কংগ্রেস। 

25

কৃষ্ণনগর শহরে কৃষি বিলের বিরোধিতায় হাতে ব্যানার ফেস্টুন নিয়ে পথে নামে তৃণমূল। এলাকায় বেশ কিছুটা জায়গা পর্যন্ত মিছিল করে মহিলার তৃণমূলের কর্মীরা। 

35

মহিলা তৃণমূল কংগ্রেসের পাশাপাশি মঙ্গলবার কৃষ্ণনগর বাসস্ট্যান্ড চত্বরে মিছিল করে তৃণমূল ছাত্র পরিষদ। বাইক মিছিল করে বিজেপির বিরোধিতায় সরব হন টিএমসিপি সমর্থকরা।

45

শুধু কৃষি বিল নয়, কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে রাজ্য়ের প্রতি বঞ্চনার অভিযোগ তুলেছে তৃণমূল। আমপান থেকে করোনা মোকাবিলা রাজ্যকে বিজেপি সরকার বঞ্চিত করেছে বলে অভিযোগ।

55

কৃষি বিলের বিরোধিতায় কৃষ্ণনগর বেশ কয়েকটি জায়গায় পথসভাও করে তৃণমূল। তৃণমূল ছাত্র পরিষদ ও মহিলা তৃণমূল কংগ্রেসের মিছিলে দিনভর সরগরম থাকে কৃষ্ণনগর শহর।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos