মাথায় বস্তা নিয়ে ব্যালেন্সের খেল, যে কোনও জিমন্যাস্টকে হার মানাবেন এই যুবক

টুইটারে সব সময় সক্রিয় থাকেন আনন্দ মহিন্দ্রা। প্রতিদিনই কোনও না কোনও বিষয় শেয়ার করতে দেখা যায় তাঁকে। কখনও মোটিভেটেড ভিডিও আবার কখনও তথ্য সমৃদ্ধ কোনও বিষয় শেয়ার করেন তিনি। সম্প্রতি তিনি এমন একটি ভিডিও শেয়ার করেছেন যা দেখে মুদ্ধ নেটিজেনরা। 

Web Desk - ANB | Published : Mar 31, 2022 4:15 AM IST / Updated: Mar 31 2022, 10:03 AM IST

মাথায় বড় বস্তা। দুই হাত দিয়ে সেই বস্তা ধরে রেখেছেন। আর তার সঙ্গেই সমান তালে চালিয়ে যাচ্ছেন সাইকেল। যদিও হাত সাইকেলের হ্যান্ডেল ধরে নেই। আর এভাবেই 'জীবনের বোঝা' মাথায় নিয়েই সাইকেল চালিয়ে সবাইকে তাক লাগিয়ে দিলেন এক যুবক। এই ভিডিও শেয়ার করেছেন বিজনেস টাইকুন আনন্দ মাহিন্দ্রা। 

টুইটারে সব সময় সক্রিয় থাকেন আনন্দ মহিন্দ্রা। প্রতিদিনই কোনও না কোনও বিষয় শেয়ার করতে দেখা যায় তাঁকে। কখনও মোটিভেটেড ভিডিও আবার কখনও তথ্য সমৃদ্ধ কোনও বিষয় শেয়ার করেন তিনি। সম্প্রতি তিনি এমন একটি ভিডিও শেয়ার করেছেন যা দেখে মুদ্ধ নেটিজেনরা। যে ভিডিও তিনি শেয়ার করেছেন সেখানে দেখা গিয়েছে, এক যুবক দুর্ধর্ষ ব্যালান্স করে সাইকেল চালাচ্ছেন। ফাঁকা রাস্তা, দূরে দেখা যাচ্ছে পাহাড়। আর সেই রাস্তা দিয়েই দুর্ধর্ষ গতিতে সাইকেল চালাচ্ছেন তিনি। তবে তাঁর হাত সাইকেলের হ্যান্ডেলে নেই। রয়েছে মাথায়। কারণ তাঁর মাথার উপর রয়েছে বিশাল একটি বস্তা। তার মধ্যে রয়েছে এক গুচ্ছ কাপড়। সেটি ধরে নিয়েই সাইকেল চালাচ্ছেন তিনি। সাধারণত সাইকেল চালাই তার হ্যান্ডেলে হাত রেখে। কিন্তু, এই ব্যক্তির দুই হাত ওই মাথা ভর্তি বস্তায়, এদিকে দিব্যি তিনি সাইকেল চালিয়ে গেলেন।

এই ভিডিওটি শেয়ার করে আনন্দ মাহিন্দ্রা লেখেন, "এই লোকটি একজন মানব সেগওয়ে, তাঁর শরীরে একটি জাইরোস্কোপ রয়েছে! ভারসাম্যের অবিশ্বাস্য অনুভূতি। তবে যা আমাকে কষ্ট দেয়, তা হল যে তাঁর মতো অনেকেই আছেন আমাদের দেশে, যাঁরা অনায়াসেই প্রতিভাবান জিমন্যাস্ট/খেলোয়াড় হতে পারেন। কিন্তু প্রশিক্ষণের অভাবে তাঁদের দেখা যায় না…"। আর তিনি এই ভিডিও শেয়ার করার পরই তা ভাইরাল হয়ে গিয়েছে। বহু মানুষ এই ভিডিও দেখেছেন। এমনকী, অনেকে রিটুইটও করেছেন। কমেন্টও করেছেন অনেকেই। আর যা দেখে মুগ্ধ নেটিজেনরা। 

 

 

তবে এই প্রথম বার নয়, এর আগেও অনেকেরই প্রতিভার প্রশংসা করতে দেখা গিয়েছে আনন্দকে। সব সময়ই টুইটারে কোনও না কোনও ভিডিও বা কোনও বিষয় পোস্ট করেন তিনি। আর মাঝে মধ্যেই নেটিজেনদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় কথা বলতে দেখা যায় তাঁকে। শেয়ার করে নেন বিভিন্ন কথা। এমনকী, তাঁকেও একাধিক প্রশ্ন করে থাকেন নেটিজেনরা। তার উত্তরও দেন তিনি। এমনকী, তাঁর কোম্পানি নিয়ে কারও কোনও অভিযোগ থাকলে তারও উত্তর দেন এই বিজনেস টাইকুন। 

Read more Articles on
Share this article
click me!