বিয়ের মণ্ডপে যাওয়ার আগে পুশ আপ করে মাসল দেখালেন কনে, বরের চিন্তায় নেটদুনিয়া

সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে দেখা গিয়েছে, লেহেঙ্গা পরেই পুশ আপ করছেন এক কনে। পরনে ভারী লেহেঙ্গা। আর গায়ে মানানসই ভারী গয়না। 

Web Desk - ANB | Published : Apr 17, 2022 5:43 PM IST / Updated: Apr 18 2022, 12:21 AM IST

ওয়ার্ক আউট করতে আর সব সময় ভালো লাগে না। কখনও ভালো লাগলেও আর সময় হয়ে ওঠে না। কাজের চাপে সারাক্ষণই ক্লান্তি ভর করে শরীরে। আর তখন একটু বেশি সময় পেলে মনে হয় ঘুমিয়ে থাকি। এটা প্রায় কম বেশি সবার ক্ষেত্রেই দেখতে পাওয়া যায়। কাজের চাপ বেড়ে যাওয়ার ফলে এই সমস্যা সবথেকে বেশি পরিমাণে দেখা দিতে শুরু করেছে। আপনারও যদি ওয়ার্ক আউট না করার ইচ্ছা হয়ে থাকে তাহলে অবিলম্বে এই কনের ভিডিওটি দেখে নিন। তাহলেই মনে জোর পাবেন। 

সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে দেখা গিয়েছে, লেহেঙ্গা পরেই পুশ আপ করছেন এক কনে। পরনে ভারী লেহেঙ্গা। আর গায়ে মানানসই ভারী গয়না। মেকআপও হয়ে গিয়েছে। অর্থাৎ বিয়ের মণ্ডপে যাওয়ার জন্য একেবারে প্রস্তুত হয়ে গিয়েছেন কনে। পার্লার থেকে মণ্ডপে গেলেই হয়। ঠিক সেই মুহূর্তে পার্লারের মধ্যেই হঠাৎ পুশ আপ করেন তিনি। আর তাঁর পুশ আপ দেখে বোঝাই যাচ্ছে তিনি এগুলিতে বেশ অভ্যস্ত। আর ভিডিওর শেষে নিজের মাসল দেখান তিনি। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে নেটিজেনদের তাক লাগিয়ে দিয়েছেন তিনি। এই কনেকে দেখে উৎসাহ পাবেন অনেকেই। 

আরও পড়ুন- ফাঁকা বাড়ি, চেয়ার টেনে নিয়ে গিয়ে খাবার চুরি করে খেল সারমেয়

 

টুইটারে এই ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওটি নেটিজেনদের মন ছুঁয়ে গিয়েছে। ক্রমশই বাড়ছে ভিউ, কমেন্ট, লাইকের সংখ্যা। এই ভিডিওর ভিওয়ার্স সংখ্যাও বাড়ছে হু হু করে। ইতিমধ্যেই কয়েক হাজার ছাড়িয়ে গিয়েছে ভিউয়ার্স সংখ্যা। এই ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, 'অন্যরকমের ফিটনেস। লেহেঙ্গা এবং গয়না পরে পুশ আপ করছেন কনে।' ভিডিওতে দেখে বেশ পছন্দ করেছেন নেটিজেনরা। অনেকেই বলেছেন, এই কনের ভিডিও অনেকের কাছেই অনুপ্রেরণা হয়ে থাকবে। কেউ আবার বলেন শুধুমাত্র ভাইরাল হওয়ার জন্যই এই কাজ করেছেন তিনি। তবে কনের মাসেল দেখে অবশ্য মনে হয় না যে তিনি ভাইরাল হওয়ার জন্যই এই কাজ করেছেন। 

আরও পড়ুন- 'বন্ধুর' মতো সাজতে পোষ্যর আদলে মেকআপ খুদের, অবাক নেটিজেনরা

অবশ্য ওই কনে কেন পুশ আপ করেছেন তা অবশ্য জানা যায়নি। নেটদুনিয়ায় বেশ শোরগোল পড়ে গিয়েছে। তবে যাই হোক না কেন নেটিজেনদের একাংশ কনের বেশ প্রশংসা করেছেন। আবার কটাক্ষও করেছেন অনেকেই। অনেকে আবার বরের কথা চিন্তা করে বেশ আশঙ্কা প্রকাশ করেছেন। তাঁদের মতে, খারাপ কিছু করলেই বরের রেহাই পাওয়ায়ই খুব কঠিন। 

আরও পড়ুন- মা হবে বাড়ির 'মেয়ে', চুড়ি-মালায় সাজিয়ে পোষ্যর সাধভক্ষণ অনুষ্ঠানে এলাহি আয়োজন পরিবারের

Share this article
click me!