'বন্ধুর' মতো সাজতে পোষ্যর আদলে মেকআপ খুদের, অবাক নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ায় সব সময়ই কিছু না কিছু ভাইরাল হতেই থাকে। কখনও ভালো কিছু হয়। আবার কখনও খুব বিরক্তিকর কিছু ভাইরাল হয়, যা দেখেই অসহ্য লাগে। আর ভালো কিছু দেখলে একেবারে মন ভরে যায়।

Web Desk - ANB | Published : Apr 11, 2022 6:38 PM IST / Updated: Apr 12 2022, 12:29 AM IST

পোষ্য কুকুর হচ্ছে তার সারাক্ষণের বন্ধু। পোষ্যকে ছাড়া তার এক মুহূর্তও চলে না। সারাক্ষণই পোষ্যর সঙ্গে খেলা আর খুনসুটি লেগেই থাকে। আর পোষ্যও সব সময় তার সঙ্গ দেয়। কিন্তু, ভালো বন্ধু হলে মাঝে মধ্যে তো বন্ধুর মতো সাজতেও হয় না! তবেই না দু'জনকে একরকম দেখতে লাগবে। আর কারণেই মেকআপ দিয়ে একেবারে পোষ্যর মতো সাজগোজ করল একরত্তি। যা দেখে অবাক নেটিজেনরা। 

সোশ্যাল মিডিয়ায় সব সময়ই কিছু না কিছু ভাইরাল হতেই থাকে। কখনও ভালো কিছু হয়। আবার কখনও খুব বিরক্তিকর কিছু ভাইরাল হয়, যা দেখেই অসহ্য লাগে। আর ভালো কিছু দেখলে একেবারে মন ভরে যায়। ঠিক তেমনই ভালো ভিডিওর মতো ভাইরাল হয়েছে একরত্তি ও তার পোষ্যর এই ভিডিও। 

আরও পড়ুন- মা হবে বাড়ির 'মেয়ে', চুড়ি-মালায় সাজিয়ে পোষ্যর সাধভক্ষণ অনুষ্ঠানে এলাহি আয়োজন পরিবারের

ভিডিওতে দেখা গিয়েছে, একরত্তি মেয়ের মাথায় কোঁকড়া চুল। এরপর মাথা দুলিয়ে সে তার মাকে জিজ্ঞাসা করছে যে, 'তুমি মেকআপ কেন করো?' আর তার চোখে-মুখে তখন একেবারে চড়া মেকআপ। চোখের চারপাশে ভূতের মতো কাজল। আর মুখের চারপাশে পাউডারের আস্তরণ। ঠোঁটের চারপাশেও আবার কালো মেকআপ। এক মনে নিজের মুখে মেকআপ করছে সে। নাকের উপরেও আবার কাজল ঘষে একটা ছোট্ট টিপ করে নিল। মেয়েকে এমন বিদঘুটে সাজে দেখে অবাক হয়ে যায় তার মা। জানতে চায় যে সে কেন ওই ভাবে সেজেছে? তার উত্তরে একরত্তি জানায়, আসলে সে তার পোষ্য কুকুরের মতো সাজতে চেয়েছিল। তাই ওভাবে সেজেছে। 

আরও পড়ুন- আপনার প্রিয় কুকুর কি প্রায় থাবা চাটে, তাহলে এখন থেকেই সাবধান হয়ে যান

আর মেয়ের কাছ থেকে এই জবাব জানতে পেরে হাসিতে ফেটে পড়েন মা। একবার মেয়ের দিকে আর একবার পোষ্যর দিকে ক্যামেরা ঘুরিয়ে দেখান তিনি। এদিকে নিজের বন্ধুকেও ওইভাবে সাজতে দেখে অবাক হয়ে যায় পোষ্য ফ্রান্সিসকো-ও। যাই হোক তাকে যাতে বন্ধুর মতোই দেখতে লাগে তার জন্যই ওই ভাবে মেকআপের মাধ্যমে লুক ফুটিয়ে তোলার চেষ্টা করেছে একরত্তি। আর তা দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

 

 

আরও পড়ুন- এক গ্লাস বিয়ার চেটে পুটে সাফ, মাতাল হয়ে কোমডে ঝিমুনি সারমেয়র

ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট গুড নিউজ মুভমেন্টের তরফে ওই ভিডিও শেয়ার করা হয়েছে। আর তা পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। আর খুদের কীর্তি দেখে আর হাসি থামছে না নেটিজেনদের। কারণ ওইটুকু বয়সে পোষ্যর মতো মেপআপ করে নিজেকে ফুটিয়ে তোলা মুখের কথা তো আর নয়! তাই অনেকেই খুদের মাকে পরামর্শ দিয়েছেন যাতে তাকে ভবিষ্যতে মেকআপ নিয়ে ক্যারিয়ার তৈরি করতে দেওয়া হয়। এখনও পর্যন্ত হু হু করে বাড়ছে এই ভিডিওর ভিউয়ার্স সংখ্যা। 

Share this article
click me!