ফাঁকা বাড়ি, চেয়ার টেনে নিয়ে গিয়ে খাবার চুরি করে খেল সারমেয়

পোষ্যর সঙ্গে মানুষের বন্ধুত্ব খুবই সুন্দর। আর সারমেয়র সঙ্গে একটা আলাদাই সম্পর্ক তৈরি হয়ে যায়। সেই সম্পর্ক একেবারেই অন্যরকম। সারমেয়র খেয়াল রাখতে রাখতেই কেটে যায় দিন। মাঝে মধ্যে পোষ্যর কীর্তি অনেকেই ক্যামেরাবন্দী করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন। 

Web Desk - ANB | Published : Apr 13, 2022 7:28 PM IST

সোশ্যাল মিডিয়ায় সব সময়ই কিছু না কিছু ভাইরাল হতেই থাকে। কখনও ভালো কিছু হয়। আবার কখনও খুব বিরক্তিকর কিছু ভাইরাল হয়, যা দেখেই অসহ্য লাগে। আর ভালো কিছু দেখলে একেবারে মন ভরে যায়। ঠিক তেমনই ভালো ভিডিওর মতো ভাইরাল হয়েছে এক সারমেয়র কীর্তি। 

পোষ্যর সঙ্গে মানুষের বন্ধুত্ব খুবই সুন্দর। আর সারমেয়র সঙ্গে একটা আলাদাই সম্পর্ক তৈরি হয়ে যায়। সেই সম্পর্ক একেবারেই অন্যরকম। সারমেয়র খেয়াল রাখতে রাখতেই কেটে যায় দিন। মাঝে মধ্যে পোষ্যর কীর্তি অনেকেই ক্যামেরাবন্দী করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন। আর মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় এখন মাঝে মধ্যেই এই ধরনের ছবি ও ভিডিও দেখতে পাওয়া যায়। তেমনই এক মজাদার কাণ্ড ঘটিয়েছে এক সারমেয়। 

 

 

ভিডিওতে দেখা গিয়েছে, উনুনের উপর রাখা রয়েছে খাবার। কিন্তু, সেই খাবারে সে সহজে নাগাল পাবে না। তাই বুদ্ধি করে চেয়ার টেনে নিয়ে গিয়ে তার উপর দাঁড়িয়ে সেই খাবার খায়। আসলে তার খুবই খিদে পেয়েছিল। কিন্তু, তাকে তো আর যে সে খাবার দেওয়া যায় না। ফলে তার জন্য বিশেষ খাবারের ব্যবস্থা করেন মালিক। এদিকে তার তখন অন্য ধরনের কোনও খাবার খেতে ইচ্ছে করছিল। সেই কারণেই এই কীর্তি ঘটায় সে। এই ঘটনা ক্যামেরা বন্দী করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। যা ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। 

টুইটারে এই ভিডিও শেয়ার করা হয় বুইটেঙ্গেবাইডেন নামে একটি পেজ থেকে। আর পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওর ভিউয়ার্স সংখ্যা এক মিলিয়ান ছাড়িয়ে গিয়েছে। অভিনব কীর্তিতে সারমেয়র খাবার চুরি করে খাওয়া নেটিজেনদের মন জয় করে নিয়েছে। এই ভিডিও দেখে বেশ মজা পেয়েছেন অনেকেই। অনেকেই এই ভিডিও রিটুইট করেছেন। ভিডিওর ক্যাপশনে লেখা হয় আপনার পোষ্য কুকুর যখন বাড়িতে একা থাকে।  

কয়েকদিন আগে আরও একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। সেখানে এক খুদেকে নিজের পোষ্য কুকুরের মতো সাজতে দেখা গিয়েছিল। ভিডিওতে দেখা যায়, একরত্তি মেয়ের মাথায় কোঁকড়া চুল। এরপর মাথা দুলিয়ে সে তার মাকে জিজ্ঞাসা করছে যে, 'তুমি মেকআপ কেন করো?' আর তার চোখে-মুখে তখন একেবারে চড়া মেকআপ। চোখের চারপাশে ভূতের মতো কাজল। আর মুখের চারপাশে পাউডারের আস্তরণ। ঠোঁটের চারপাশেও আবার কালো মেকআপ। এক মনে নিজের মুখে মেকআপ করছে সে। নাকের উপরেও আবার কাজল ঘষে একটা ছোট্ট টিপ করে নিল। মেয়েকে এমন বিদঘুটে সাজে দেখে অবাক হয়ে যায় তার মা। জানতে চায় যে সে কেন ওই ভাবে সেজেছে? তার উত্তরে একরত্তি জানায়, আসলে সে তার পোষ্য কুকুরের মতো সাজতে চেয়েছিল। তাই ওভাবে সেজেছে। 

Share this article
click me!