পারিবারিক বিবাদের 'মাশুল', পিসির বাড়িতে 'খুন' হয়ে গেল কিশোর

  • পারিবারিক বিবাদের নির্মম পরিণতি
  • পিসির বাড়িতে 'খুন' কিশোর
  • গ্রেফতার মৃতের এক আত্মীয়
  • চাঞ্চল্য ছড়িয়েছে হাওড়ার উলুবেড়িয়ায়

Asianet News Bangla | Published : Jun 5, 2020 7:57 AM IST

সন্দীপ মজুমদার, হাওড়া: মা প্রয়াত, কাজের সুবাদে বাবা থাকেন ভিনরাজ্যে। পারিবারিক বিবাদে জেরেই কি খুন হয়ে গেল কিশোর? ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হাওড়ার উলুবেড়িয়ায়। মৃতের এক আত্মীয়কে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন: ভরদুপুরে আকাশ কালো করে উঠল ঝড়, বজ্রপাতে প্রাণ হারালেন তিনজন

মৃতের নাম সাকিব শা। উলুবেড়িয়ার কৈজুরি শা পাড়ায় পিসির বাড়িতে থাকত মা-হারা ওই কিশোর। তার বাবা পেশায় ট্রাক চালক, কাজের সুবাদে বেশিরভাগে সময়ই ভিনরাজ্যে থাকেন তিনি। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সাকিবের পিসি জারিনা ও তাঁর স্বামীর রাজু শা-এর সঙ্গে তাঁদেরই আত্মীয় সাইফুল শা-এর পরিবারের বিবাদ ছিল। সেই বিবাদে চরমে পৌঁছায় বুধবার গভীর রাতে। বাড়ি চড়াও হয়ে জারিনা ও তাঁর স্বামীকে সাইফুলের পরিবারের লোকেরা বেধড়ক মারধর করতে শুরু করেন বলে অভিযোগ। 

আরও পড়ুন: গ্রাহকের নামে একাধিক 'ভুয়ো রেশন কার্ড', প্রতিবাদ করায় 'প্রাণনাশের হুমকি' বিজেপি নেতাকে

চিৎকার শুনে যখন ঘর থেকে বেরিয়ে আসে, তখন সাবিককেও রেয়াত করেননি সাইফুল। মৃতের পরিবারের দাবি, ইটের আঘাতে গুরুতর জখম হয় সে। কিন্তু পরিস্থিতি তখন এতটাই উত্তপ্ত ছিল যে, তাকে আর হাসপাতালে নিয়ে যাওয়া সম্ভব নয়। উল্টে ভাইপোকে নিয়ে ঘরে ঢুকে পড়েন জারিনা। শেষপর্যন্ত বিনা চিকিৎসায় মারা যায় সাকিব। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে সাইফুল শাকে, তাঁর পরিবারের বাকি পলাতক।  এদিকে এই ঘটনার পর অভিযুক্তদের বাড়ির সামনের রাস্তায় গাছের গুঁড়ি ফেলে ঘিরে দেন স্থানীয় বাসিন্দারা। বেশ কিছুক্ষণ ধরে চলে বিক্ষোভ। দোষীদের কঠোর শাস্তির দাবি তুলেছেন তাঁরা। তদন্তে নেমেছে উলুবেড়িয়া থানার পুলিশ।

Share this article
click me!