বাড়িতে শারীরিক অবস্থার অবনতি, 'অ্যাম্বুল্যান্স না মেলা'য় মৃত্যু করোনা আক্রান্তের

  • করোনা রোগীর মর্মান্তিক পরিণতি
  • ফোন করেও 'মিলল না' অ্যাম্বুল্যান্স
  • বাড়িতে মৃত্যুর কোলে ঢলে পড়লেন  যুবক
  • হাওড়ার লিলুয়ার ঘটনা

Asianet News Bangla | Published : Aug 3, 2020 1:13 PM IST

সন্দীপ মজুমদার, হাওড়া:  হোম কোয়ারেন্টাইনে থাকাটাই কি হল? 'অ্যাম্বুল্যান্স না মেলা'য় শেষপর্যন্ত মৃত্যুর কোলে ঢলে পড়লেন করোনা আক্রান্ত যুবক। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে হাওড়ার লিলুয়া। চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন: মাস্ক পরেও লুকোনো যাবে না পরিচয়, করোনা আবহে নয়া ট্রেন্ড পশ্চিম বর্ধমানে

মৃত যুবকের বাড়ি লিলুয়ার গুহপার্ক এলাকায়।  দিন কয়েক আগের করোনা সংক্রমণ ধরা পড়ে তাঁর। কিন্তু কোনও উপসর্গ ছিল না, তাই রোগীকে বাড়িতে থাকার পরামর্শ দেন চিকিৎসকরা। অন্তত তেমনই দাবি পরিবারের লোকেরা। বাড়ির লোকেরা জানিয়েছেন, রবিবার রাতে আচমকাই শারীরিক অবস্থার অবনতি ঘটে করোনা আক্রান্ত যুবকের। শুরু হয় প্রবল শ্বাসকষ্ট। কিন্তু থানা, পুরসভা, এমনকী হাসপাতালে ফোন করেও অ্যাম্বুল্যান্স পাওয়া যায়নি বলে অভিযোগ। ফলে ওই যুবকে আর হাসপাতালেও নিয়ে যাওয়া যায়নি। বাড়িতে ছিলেন তিনি।  সোমবার সকালে বাড়িতেই মারা যান 'বিনা চিকিৎসা'য়। বেলা গড়িতে পুলিশ ও স্বাস্থ্য দপ্তরের কর্মীরা এসে দেহটি নিয়ে চলে যায় টিএল জয়সোয়াল হাসপাতালে।

আরও পড়ুন: শেষপর্যন্ত করোনাকে বিয়ে, সামাজিক বার্তা দিলেন বারাসতের কালী রুদ্র

জানা গিয়েছে, দিন কয়েক আগে মৃতের বাবাও করোনায় আক্রান্ত হয়েছিলেন। হাসপাতালে ভর্তি ছিলেন, চিকিৎসায় সুস্থ হয়ে বাড়িও ফিরেছেন তিনি। কিন্তু ছেলের বেলায় আর তেমনটা হল না। ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। প্রশাসনের তরফে অবশ্য ফোন করেও অ্যাম্বুল্যান্স না পাওয়ার অভিযোগ খারিজ করে দেওয়া হয়েছে।

Share this article
click me!