করোনা যোদ্ধাদের কুর্নিশ, বিয়ের পর থানায় গিয়ে পুলিশকর্মীদের মিষ্টিমুখ নবদম্পতির

  • বিয়ের ২৪ ঘণ্টার কাটতে না কাটতেই চমক
  • সদ্য বিবাহিতা স্ত্রীকে নিয়ে থানায় হাজির যুবক
  • পুলিশকর্মীদের মিষ্টিমুখ করালেন নবদম্পতি
  • হাওড়ার বাগনানের ঘটনা
     

Asianet News Bangla | Published : Jul 28, 2020 11:02 AM IST

সন্দীপ মজুমদার, হাওড়া: যৌতুক হিসেবে নিয়েছেন ৫০টি চারা গাছ! বিয়ের করে ফেরার পর সদ্য বিবাহিতা স্ত্রীকে নিয়ে থানায় হাজির হলেন যুবক। মিষ্টিমুখ করালেন পুলিশকর্মীদের, বিলি করলেন মাস্ক ও স্যানিটাইজারও। 'রূপকথা'র মতো ঘটনা ঘটেছে হাওড়ার বাগনানে। 

আরও পড়ুুন প্রেমের ফাঁদে ফেলে ছাত্রীদের 'যৌন হেনস্থা', অধ্যাপকের কীর্তিতে শোরগোল বর্ধমানে:

পাত্রের নাম অনীশ মার্জি। বাড়ি, বাগনানের হিজলক গ্রামে। বিয়ে করতে রবিবার পূর্ব মেদিনীপুর কোলাঘাটে গিয়েছিলেন তিনি। বিয়ের অনুষ্ঠান মিটে যায় নির্বিঘ্নেই। সোমবার সকালে যখন বাড়ির লোকেরা নববধূর অপেক্ষায় প্রহর গুনছেন, তখন স্ত্রীকে নিয়ে সটান বাগনান থানায় হাজির হন অনীশ। বর-কনে-এর বেশে নবদম্পতিকে চমকে যান কর্তব্যরত পুলিশকর্মীরাও। থানার বাইরে তখন ভিড় জমে গিয়েছে উৎসুক জনতার। চলছে কানাঘুষোও।

আরও পড়ুন:হাওড়ায় বৃদ্ধ দম্পতির রহস্যমৃত্যু, বন্ধ ঘরে মিলল স্বামী-স্ত্রীর ঝুলন্ত দেহ

এদিকে থানা ঢোকার পর ডিউটি অফিসার নবদম্পতির কাছে জানতে চান, 'বলুন আপনাদের জন্য কি করতে পারি?' এরপর সকলকে চমকে দিয়ে পুলিশকর্মীদের মিষ্টিমুখ করান অনীশ ও সঙ্গীতা। সদ্য বিবাহিত তরুণ জানালেন, গত মাস চার মাস ধরে পুলিশকর্মীরা যেভাবে করোনা বিরুদ্ধে লড়াই করছেন, তাতে তিনি অভিভূত। তাই জীবনে পুলিশকর্মীদের সম্মান প্রদর্শনের মাধ্যম জীবনের মধুর মুহুর্তটিকে স্মরণীয় করে রাখতে চান। বিয়ে করে ফেরার পথে সাধারণ মন্দিরে সকলেই, কিন্তু এই নবদম্পতি এসেছেন থানায়! ঘটনায় তাজ্জব বনে গিয়েছেন পুলিশকর্মীরাও। তবে তাঁদের উদ্যোগকে সাধুবাদ জানাতে ভোলেননি কেউই। 

Share this article
click me!