বিউ সরকার: বর্ধমান বিশ্ববিদ্যালয়ে যৌন হেনস্থার শিকার একাধিক ছাত্রী! অভিযুক্ত বিশ্ববিদ্যালয়ের এক অধ্যাপক তথা খ্যাতনামা কবি। ঘটনায় শোরগোল পড়ে দিয়েছে শিক্ষামহলে।

আরও পড়ুন: হাওড়ায় বৃদ্ধ দম্পতির রহস্যমৃত্যু, বন্ধ ঘরে মিলল স্বামী-স্ত্রীর ঝুলন্ত দেহ

বর্ধমান বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগে পড়ান অধ্যাপক অংশুমান কর। কবি হিসেবেও যথেষ্ট নামডাক আছে তাঁর। কিন্তু হলে কী হবে! বহুদিন ধরে প্রেমে ফাঁদে ফেলে অংশুমান ছাত্রীদের যৌন হেনস্থা করছেন বলে অভিযোগ। সম্প্রতি তাঁর সঙ্গে কথোপকথনের অডিও ও স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন এক ছাত্রী। যথারীতি সেগুলি ভাইরাল হয়ে গিয়েছে। ওই ছাত্রীর দাবি, যখন সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান, তাঁকে আত্মহত্যার কথা বলে পাল্টা হুমকি দেন অধ্যাপক অংশুমান কর। ঘটনাটি জানাজানি হতেই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে বিশ্ববিদ্যালয়ে।

আরও পড়ুন: কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি-র সারপ্রাইজ ভিজিট, তটস্থ আদালতের অন্দরমহল

এদিকে ফেসবুকে পোস্ট দিয়ে নিজে অবস্থান স্পষ্ট করেছেন অভিযুক্ত অধ্যাপকের স্ত্রী সোমা বন্দ্যোপাধ্যায়। তিনি লিখেছেন, 'কোনওরকম অন্যায়কে প্রশয় দিইনি, ভবিষ্যতেও দেব না।' এই ঘটনা নিয়ে সরাসরি মুখ খুলতে চাননি কেউ। তবে ঘনিষ্টমহলে প্রকৃত সত্য সামনে আনার দাবি তুলেছেন অভিযুক্তের পরিচিত ও বন্ধুরাও। যদি সত্যিই অধ্যাপক অংশুমান কর এমন কাজ করে থাকেন, তাহলে তাঁর শাস্তি হোক। এমনটাই চাইছেন সকলে।