অসমে গণধর্ষণের শিকার ১৪ বছরের ছাত্রী, নৃশংসতার প্রতিবাদে চলছে বনধ

১৪ বছরের এক দশম শ্রেণির ছাত্রী টিউশন থেকে বাড়ি ফিরছিল গতকাল রাত ৮টা নাগাদ। সেই সময় আচমকাই তিনজন বাইকে চেপে সেই কিশোরীর ওপর চড়াও হয়। তাকে গণধর্ষণ করা হয় বলে খবর।

 

Sayanita Chakraborty | Published : Aug 24, 2024 6:34 AM IST

গোটা দেশ জুড়ে চলছে ন্যায় বিচার পাওয়ার লড়াই। আরজি কর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় সরগরম গোটা দেশ। বিদেশেও দেখা গিয়েছে প্রতিবাদ মিছিল। এই ঘটনায় যখন তোলপাড় হচ্ছে সর্বত্র তখনই প্রকাশ্যে এল আরও গণধর্ষণের ঘটনা।

মহিলা চিকিৎসকের পর ধর্ষণের শিকার হলেন এক ১৪ বছরের ছাত্রী। ফের প্রশ্ন উঠল মেয়েদের নিরাপত্তা নিয়ে। ঘটনাটি ঘটেছে অসমের নগাঁও জেলার ঢিঙ এলাকায়। আরও এক অমানবিক, ন্যক্কারজনক, নৃশংস ঘটনা নজর কেড়েছে সকলের। প্রশ্ন তুলল মেয়েদের নিরাপত্তা নিয়ে।

Latest Videos

জানা গিয়েছে, ১৪ বছরের এক দশম শ্রেণির ছাত্রী টিউশন থেকে বাড়ি ফিরছিল গতকাল রাত ৮টা নাগাদ। সেই সময় আচমকাই তিনজন বাইকে চেপে সেই কিশোরীর ওপর চড়াও হয়। তাকে গণধর্ষণ করা হয় বলে খবর। ঘটনাটি ঘটে বোরভেটি এলাকায়। পরে পুকুরের পাশ থেকে মেয়েটিকে নগ্ন অবস্থায় পাওয়া গিয়েছে। এর প্রায় আধ ঘন্টা পর স্থানীয়রা এসে সংজ্ঞাহীন মেয়েটিকে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে নগাঁও সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। মেয়েটির শরীরে রয়েছে একাধিক ক্ষত। যা থেকে স্পষ্ট সে ধর্ষণের শিকার। ঘটনায় পুলিশ তদন্ত শুরু করে ইতিমধ্যে। পুলিশ তদন্তে নেমে একজনকে গ্রেফতার করেছে। বাকিদের খোঁজ চালাচ্ছে বলে জানা গিয়েছে।

ঘটনাটি প্রকাশ্যে আসার পর থেকে অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা পুলিশকে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। সেখানে বনধ চলছে। হাজার হাজার মানুষ পথে নেমেছেন। অনির্দিষ্টকালীন এই বনধ চলবে বলে জানা গিয়েছে। সেখেনে দোকান থেকে শুরু করে স্কুল, ব্যাঙ্ক সবই বন্ধ।

 

 

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

Share this article
click me!

Latest Videos

আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
'২২ টি গাড়ি নিয়ে ফুর্তি করতে এসেছে!' মমতার সামনে দাঁড়িয়েই ঝাঁঝিয়ে উঠলেন গ্রামবাসীরা | Bengal Flood